ত্রিশালে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

| আপডেট :  ০৪ জুলাই ২০২৪, ০৬:০৬  | প্রকাশিত :  ০৪ জুলাই ২০২৪, ০৬:০৬


ত্রিশালে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

সারাদেশ

ত্রিশাল প্রতিনিধি


ময়মনসিংহ জেলার ত্রিশাল থানা এলাকায় হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি মো. মজিবুর রহমানকে (৪০) গ্রেফতার করেছে র‍্যাব-২।

৪ জুলাই, বৃহস্পতিবার  র‍্যাব-২ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার শিহাব করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, বুধবার (৩ জুলাই) রাতে তাকে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

তিনি জানান, ময়মনসিংহ জেলার ত্রিশাল থানা এলাকায় চাঞ্চল্যকর মিলন মিয়া ও ভুট্টো মিয়াকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি মো. মজিবুর রহমানকে গতকাল রাতে ডিএমপির মোহাম্মদপুর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-২।

মামলার এজাহার সূত্রে তিনি জানান, মিলন মিয়া ও ভুট্টো মিয়ার পরিবারের সঙ্গে প্রতিবেশী মো. মজিবুর রহমানের পরিবারের সঙ্গে চলাচলের রাস্তা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন গত ১ জুলাই রাত আনুমানিক ৩টার সময় মিলন মিয়া ও ভুট্টো মিয়ার বাড়ি থেকে বের হওয়ার রাস্তা কেটে আগে থেকে ওঁৎপেতে থাকা আসামিরা পূর্বপরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে ভিকটিম ও তার বাড়িতে পরিকল্পিতভাবে হামলা করে। একপর্যায়ে মিলন মিয়া ও ভুট্টো মিয়াসহ পরিবারের সদস্যদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে আসামিরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ভুক্তভোগীদেরকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভুক্তভোগী মিলন মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রেফার্ড করেন। ঢাকা মেডিকেলে নেওয়ার পথে মিলন মিয়ার মৃত্যু হয়।

অপরদিকে চিকিৎসারত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভুট্টো মিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত মিলন মিয়া ও ভুট্টো মিয়ার পরিবার বাদী হয়ে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানায় ১১ জন আসামির নাম এবং অজ্ঞাতপরিচয় ৩/৪ জন আসামির নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত