দাবদাহের তীব্রতা না কমা পর্যন্ত আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে: আমিন

| আপডেট :  ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩৩  | প্রকাশিত :  ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩৩


দাবদাহের তীব্রতা না কমা পর্যন্ত আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে: আমিন

রাজনীতি

বিবার্তা প্রতিবেদক


প্রচণ্ড দাবদাহে শ্রমজীবী, কর্মজীবী সাধারণ মানুষের মাঝে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির পক্ষ থেকে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ শুরু হয়।

৩০ এপ্রিল, সকাল ১১টায় ঝিগাতলায় এই কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি।

এই সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, উপদপ্তর সম্পাদক এডভোকেট সায়েম খান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্যবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে জনাব মীর্জা আজম বলেন, আওয়ামী লীগ দুর্যোগ, দূর্বিপাকে সব সময় মানুষের পাশে থাকে, মানুষের সাথে থাকে। এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি এই প্রচণ্ড দাবদাহে শ্রমজীবী ও কর্মজীবী সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, দাবদাহের তীব্রতা না কমা পর্যন্ত আমাদের উপকমিটির এই কার্যক্রম অব্যাহত থাকবে। প্রতিদিন সকাল ১১ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত ঢাকার ( ১। ২৩ বঙ্গবন্ধু এভিনিউ গুলিস্তান, ২। ঝিগাতলা ৩। মতিঝিল ৪। মীরপুর ১০, ৫। গুলশান ও বেরাইদ) ৬ টি স্পটে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হবে।

বিবার্তা/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত