দিনাজপুরে স্কাউটসের ওয়ার্কশপ অনুষ্ঠিত

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৩  | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৩


দিনাজপুরে স্কাউটসের ওয়ার্কশপ অনুষ্ঠিত

হিলি প্রতিনিধি


বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চলের পরিচালনায় দিনব্যাপী জনসংযোগ, ব্র্যান্ডিং, মার্কেটিং ও অনলাইন মেম্বারশিপ রেজিস্ট্রেশন বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে দিনাজপুরের দশমাইলস্থ আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে ওয়ার্কশপের উদ্বোধন করেন আঞ্চলিক স্কাউটসের সহ-সভাপতি মো. আখতারুজ্জামান এএলটি।

লিডার ট্রেইনার মো. জালাল উদ্দীনের সভাপতিত্বে ওয়ার্কশপ বক্তব্য রাখেন, আঞ্চলিক উপপরিচালক মো. আব্দুর রশিদ, আঞ্চলিক সম্পাদক মো. আবু সাঈদ, আঞ্চলিক কোষাধ্যক্ষ মো. মনজুরুল হক, যুগ্ম সম্পাদক মো. সাফিউল ইসলাম, লিডার ট্রেনার আনজুমান আরা বেবী, দেবীগঞ্জ জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রের উপপরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

স্কাউটসের সহকারী পরিচালক সুধীর চন্দ্র বর্মন ও মো. সৈকত হোসেন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

ওয়ার্কশপে জনসংযোগ ও মার্কেটিং বিভাগের বিভিন্ন কার্যক্রম ও বাস্তবায়নে করণীয় নির্ধারণ, সামাজিক যোগাযোগসহ বিভিন্ন প্রচার মাধ্যমে স্কাউটিং কার্যক্রমের প্রচারণায় করণীয় ও স্কাউট সদস্যদের অনলাইন মেম্বারশিপ রেজিস্ট্রেশন বিষয়ে আলোচনা করা হয়। আঞ্চলিক এ ওয়ার্কশপে দিনাজপুর অঞ্চলের বিভিন্ন জেলা ও জেলা রোভারের ৮০ জন  রোভার স্কাউট ও স্কাউটার অংশগ্রহণ করেন।

বিকেলে ওয়ার্কশপের সমাপনী অনুষ্ঠানে প্রধান স্কাউট ব্যক্তিত্ব হিসেবে উপস্থিত ছিলেন আঞ্চলিক স্কাউটসের কমিশনার ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রংপুর অঞ্চল, এর উপপরিচালক মো. শফিকুল ইসলাম। সুপারিশমালা উপস্থাপনের মাধ্যমে ওয়ার্কশপের কার্যক্রম সমাপ্ত করা হয়।

বিবার্তা/রাব্বানী/রোমেল/জেএইচ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত