দুদকের করা মামলায় পিছিয়েছে রিজেন্ট সাহেদের সাক্ষ্য গ্রহণ

| আপডেট :  ১৬ জানুয়ারি ২০২৪, ০৫:৩৯  | প্রকাশিত :  ১৬ জানুয়ারি ২০২৪, ০৫:৩৯


দুদকের করা মামলায় পিছিয়েছে রিজেন্ট সাহেদের সাক্ষ্য গ্রহণ

আইন আদালত

বিবার্তা প্রতিবেদক


সরকারি অর্থ আত্মসাতের অভিযোগে দুদকের মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদসহ ৬ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের সময় পিছিয়েছে। সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৭ মার্চ দিন ধার্য করেছেন আদালত।

১৬ জানুয়ারি, মঙ্গলবার ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক মঞ্জুরুল ইসলামের আদালতে মামলার সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। এ দিন আসামি সাহেদকে আদালতে হাজির করেনি কারা কর্তৃপক্ষ। এ জন্য বিচারক মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য নতুন এ দিন ধার্য করেন।

সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী ফকির জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযোগপত্রে উল্লিখিত অন্য আসামিরা হলেন স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক অধ্যাপক ডা. মোহাম্মদ আবুল কালাম আজাদ, স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক আমিনুল হাসান, উপ-পরিচালক (হাসপাতাল-১) ডা. ইউনুস আলী, সহকারী পরিচালক (হাসপাতাল-১) ডা. শফিউর রহমান ও গবেষণা কর্মকর্তা ডা. দিদারুল ইসলাম।

২০২০ সালের ২৩ সেপ্টেম্বর দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এ ফরিদ আহমেদ পাটোয়ারী এই মামলাটি দায়ের করেন। হাসপাতালের লাইসেন্সের মেয়াদ না থাকার পরও করোনাভাইরাসের নমুনা সংগ্রহ ও চিকিৎসার জন্য চুক্তি করে সরকারি অর্থ আত্মসাতের অভিযোগে এই মামলা দায়ের করা হয়। সেখানে আবুল কালাম আজাদকে আসামি করা হয়নি। তবে তদন্তে নাম আসায় পরবর্তী সময়ে অভিযোগপত্রে তার নাম অন্তর্ভুক্ত করা হয়।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত