দুর্গাপুরে খুনের ঘটনায় গ্রেফতার ১

| আপডেট :  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:২৮  | প্রকাশিত :  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:২৮


দুর্গাপুরে খুনের ঘটনায় গ্রেফতার ১

সারাদেশ

নেত্রকোণা প্রতিনিধি


জমি সংক্রান্ত বিরোধের জেরে নেত্রকোণার দুর্গাপুরে মামাতো ভাইয়ের হাতে মিলন মিয়া (৫০) এর খুনের ঘটনায় মামলার মূল আসামি সোহেল মিয়া (২১) কে চট্টগ্রামের রাঙ্গুনিয়া এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের নগুয়া বাউর তলা গ্রামের মৃত আবু হানিফ কাজীর পুত্র মিলন মিয়া এর সাথে তারই মামাতো ভাই আসামি রাশিদ ও রাশিদের ছেলে সোহেল, মামুনের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে আদালতে মামলা মোকদ্দমা চলে আসছিল।

এ বিরোধের জেরে চলতি বছরের ২ ফেব্রুয়ারি সকাল ১০টায় ভিকটিম মিলন মিয়া নিজের জমিতে কাজ করছিলেন। কিছুক্ষণ পর মামলার ১নং আসামি সোহেল মিয়াসহ অন্যান্য আসামিরা জমিতে এসে চাষ না করা ও জমি থেকে চলে যাওয়ার কথা বললে, তাদের মাঝে বাক-বিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে  আসামিদের কাছে থাকা দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করলে ভিকটিম মিলন মিয়া মাটিতে লুটিয়ে পড়ে। ভিকটিমের চিৎকারে স্বজনরা ঘটনাস্থলে ছুটে আসলে আসামিরা পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে দুর্গাপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে  ভিকটিমের মৃতদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠান। এ হত্যার ঘটনায় নেত্রকোণা জেলাসহ সারা দেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

ঘটনায় নিহতের স্ত্রী মোছা. সোমা খাতুন বাদী হয়ে ৪ জনকে আসামি করে দূর্গাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং ৩। ঘটনার পর আসামিরা পলাতক ছিল।

এরই প্রেক্ষিতে, বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে র‌্যাব-১৪, সদর ব্যাটালিয়ন এর উপ-পরিচালক অপারেশনস্ অফিসার মো. আনোয়ার হোসেন এর নেতৃত্বে একটি আভিযানিক দল র‍্যাব-৭, চট্টগ্রাম এর সহায়তায় ১০ ফেব্রুয়ারি গভীর রাতে চট্টগ্রামের রাঙ্গুনিয়া এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকাণ্ডের মূলহোতা আসামি সোহেল মিয়াকে (২১) গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার নিমিত্তে নেত্রকোণা জেলার দূর্গাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিবার্তা/জনি/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত