দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭  | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭


দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি


পঞ্চগড় জেলার দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্নেহা মনি (০৯) নামে এক চতুর্থ শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে বারোটার সময় পৌরসভার সবুজ পাড়া কালীস্থান মন্দিরের সামনে দেবীগঞ্জ-ভাউলাগঞ্জ আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনাটি সংঘটিত হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে সবুজ পাড়া কালীস্থান মন্দির সংলগ্ন একটি ফার্নিচারের দোকানের সামনে দাঁড়িয়ে ছিলো স্নেহা।

স্নেহার মা গরু নিয়ে রাস্তা পার হয়ে স্নেহার কাছে যাচ্ছিলেন এমন সময় তিস্তারহাট থেকে আসা একটি মাহেন্দ্র ট্রলির সামনে স্নেহাদের একটি গরু চলে আসে। গরুকে বাঁচাতে গিয়ে মাহেন্দ্র চালক ট্রলি ব্রেক না করে বাম দিকে ঘুরিয়ে দিলে দোকানের সামনে দাঁড়িয়ে থাকা স্নেহা গাড়ির নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোয়েল রানা বলেন, ঘাতক মাহেন্দ্র ট্রাক্টর এবং চালক বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এঘটনায় সড়ক দুর্ঘটনা সংক্রান্ত মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

সড়ক দুর্ঘটনায় নিহত স্নেহা মনি পৌরসভার সবুজ পাড়া এলাকার শাহিনুর রহমানের মেয়ে। স্নেহা সদর ইউনিয়নের তালতলা শেরে বাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিলো।

বিবার্তা/দোলন/এসএ

 

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত