দৌলতপুরে চোর সন্দেহে মাদকাসক্ত ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ

| আপডেট :  ০৪ জুলাই ২০২৪, ০৩:১৫  | প্রকাশিত :  ০৪ জুলাই ২০২৪, ০৩:১৫


দৌলতপুরে চোর সন্দেহে মাদকাসক্ত ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ

সারাদেশ

কুষ্টিয়া প্রতিনিধি


কুষ্টিয়ার দৌলতপুরে আরিফুল ইসলাম ওরফে বুশ (২৮) নামে এক মাদকাসক্ত ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

৪ জুলাই, বৃহস্পতিবার সকালে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি পূর্বপাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আরিফুল ইসলাম একই গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে মহিষকুন্ডি পূর্বপাড়া এলাকার গোলাম ড্রাইভারের বাড়ি থেকে একটি বাই সাইকেল চুরি হয়। সাইকেল চুরির অভিযোগে চোর সন্দেহে আরিফুল ইসলাম ওরফে বুশকে বুধবার দিবাগত রাতে আটক করে বেধড়ক মারপিট করে গোলাম ড্রাইভারের পরিবারের লোকজন ও এলাকাবাসী। একপর্যায়ে বৃহস্পতিবার সকালে গুরুতর অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার অভাবে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে নিহত আরিফুল ইসলাম বুশ একজন নেশাগ্রস্ত ব্যক্তি ছিলেন এবং নেশার টাকার জন্য চুরির সাথেও জড়িত ছিলেন।

বুশের মৃত্যুর বিষয়ে প্রাগপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল সরকার বলেন, নিহত ব্যক্তি একজন মাদকাসক্ত ও পেশাদার চোর ছিল। এলাকায় চুরির ঘটনাকে কেন্দ্র করে তাকে মারপিট করেছে গ্রামবাসী। সে চুরির কথা স্বীকারও করেছে বলে শুনেছি। পরে শুনতে পেলাম আজ সকালে সে মারা গেছে।

এবিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, চুরির অভিযোগে আরিফুল ইসলাম নামের এক চোরকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী ও চুরি যাওয়া পরিবারের সদস্যরা। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিবার্তা/শরীফুল/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত