দৌলতপুরে নৌকায় চড়া নিয়ে হাতাহাতি : ২ রাউন্ড গুলি বর্ষণ

| আপডেট :  ১৪ জুলাই ২০২৪, ১১:৫২  | প্রকাশিত :  ১৪ জুলাই ২০২৪, ১১:৫২


দৌলতপুরে নৌকায় চড়া নিয়ে হাতাহাতি : ২ রাউন্ড গুলি বর্ষণ

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি


কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের আবেদের ঘাটে নৌকায় চড়া নিয়ে দু’জনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনাকে কেন্দ্র করে ২ রাউন্ড গুলি বর্ষণ হয়েছে।

১৪ জুলাই, রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের আবেদের ঘাটে হাতাহাতি ও গুলি বর্ষণের এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় আতংক ও উত্তেজনা দেখা দিলে পুলিশ গিয়ে তা নিয়ন্ত্রণ করেছে।

আবেদের ঘাটের নৌকার মাঝি মুক্তার কবিরাজ বলেন, ৪ জন আমার নৌকা ভাড়া করে, তবে তারা ৮-১০ জন নৌকায় উঠতে গেলে আমার ছেলে হুসাইন তাদের বাধা প্রদান করে। বাধা দেওয়ায় তাদের সাথে আমার ছেলের হাতাহাতি হয়। পরে তারা চলে যায়, কিছু সময় পরে আব্দুল মান্নানের ছেলে রনি, হানিফের ছেলে স্বজল সহ ৮-১০ জন আসে, তাদের সকলের হাতে ব্যাগ ছিল। ওদের মধ্যে সজল নামের একজন প্রকাশ্য দিবালোকে মানুষের সামনে দাড়িয়ে অস্ত্র বের করে ২ রাউন্ড গুলি করে চলে যায়।

আবেদের ঘাটের লেবার ও প্রত্যক্ষদর্শী নাহারুল ইসলামের ভাষ্য, আমার পাশে দাঁড়িয়ে প্রকাশ্য দিবালোকে অস্ত্রের মহড়া দিয়ে গুলি করে চলে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী সাথে কথা হলে তারা বলেন, আগের ওসি রফিকুল ইসলাম থাকাকালীন সময় আমাদের ফিলিপনগর এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি খুব ভালো ছিলো। বর্তমান ওসি (মাহবুবুর রহমান) যোগাদানের পর থেকে আমাদের এলাকার আইনশৃঙ্খলা  পরিস্থিতি দিন দিন খারাপ হতে শুরু করেছে। আজ প্রকাশ্য দিবালোকে অস্ত্রের মহড়া হলো সাথে গুলি, তাদের হাতে ৪ টি অস্ত্র ছিল। এর আগে সজল ও তার পিতা হানিফ পুলিশকে মেরে হাতকড়া নিয়ে পালিয়েছিল। আমরা সকল অস্ত্রধারীকে আইনের আওতায় দেখতে চাই।

গুলির শব্দে আবেদের ঘাটে উপস্থিত লোকজনের মাঝে আতংক ছড়িয়ে পড়ে এবং তারা দ্বিকবিদ্বিক ছুটোছুটি করতে থাকে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় ক্ষুব্ধ ও আতংকিত এলাকাবাসী অস্ত্রধারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবি করেন।

গুলি বর্ষণের ঘটনায় দৌলতপুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, নৌকায় চড়া নিয়ে দু’জনের মধ্যে হাতহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় উত্তেজনা দেখা দিলে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে গুলি বর্ষণের ঘটনা সঠিক কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।

বিবার্তা/তুহিন/শরীফুল/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত