দৌলতপুরে ৬দিনেও উদ্ধার হয়নি নিখোঁজ ইজিবাইক চালক

| আপডেট :  ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৭  | প্রকাশিত :  ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৭


দৌলতপুরে ৬দিনেও উদ্ধার হয়নি নিখোঁজ ইজিবাইক চালক

সারাদেশ

কুষ্টিয়া প্রতিনিধি


কুষ্টিয়ার দৌলতপুরে ব্যাটারি চালিত ইজিবাইক সহ চালক সাগর হোসেন (২৫) নামে এক যুবক গত ৬দিন ধরে নিখোঁজ রয়েছেন। সে দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের সাদীপুর গ্রামের সিরাজ মণ্ডলের ছেলে।

এ ঘটনায় নিখোঁজ যুবকের চাচাতো ভাই রিপন আলী দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়েরের পর ৬দিনেও সে উদ্ধার না হওয়ায় পরিবারের লোকজন রয়েছেন চরম উদ্বেগ উৎকণ্ঠায়।

রিপন আলীর অভিযোগ সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত গত ২১ এপ্রিল সকাল ৮টার দিকে জীবন ও জীবিকার তাগিদে সদ্য ক্রয় করা একটি ইজিবাইক নিয়ে সাগর হোসেন বাড়ি থেকে বের হয়। কিন্তু দিন শেষে সাগর হোসেন আর বাড়িতে ফিরেনি। তার মোবাইলফোনে যোগাযোগ করলে ফোন বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে তার পরিবারের লোকজন সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কোথাও না পেয়ে পরদিন ২২ এপ্রিল দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

নিখোঁজ যুবকের চাচাতো ভাই রিপন আলী জানান, আমার চাচাতো ভাই সাগর হোসেন ইজিবাইকসহ নিখোঁজ রয়েছে। আমরা পরিবারের সকলে মিলে গত ৬দিন ধরে সাধ্যমতো সব জায়গায় খোঁজ করে এখনো তার কোন সন্ধান পাইনি। সোমবার দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি এবং মঙ্গলবার কুষ্টিয়া র‌্যাবের কাছে অভিযোগ করেছি। কিন্তু এখনও পর্যন্ত তার সন্ধান পাইনি আমরা। এ নিয়ে আমরা চরম উদ্বেগ উৎকণ্ঠায় দিন কাটাচ্ছি।

এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, নিখোঁজ যুবকের পরিবার থানায় একটি অভিযোগ দায়ের করেছে। আমরা তার অনুসন্ধান করছি।

বিবার্তা/শরীফুল/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত