দৌলতপুর থানা বাজার ব্যবসায়ী কমিটি নির্বাচনে মান্নান-সাইদুল-তুহিন প্যানেল বিজয়ী

| আপডেট :  ০১ জুলাই ২০২৪, ০২:০৭  | প্রকাশিত :  ০১ জুলাই ২০২৪, ০২:০৭


দৌলতপুর থানা বাজার ব্যবসায়ী কমিটি নির্বাচনে মান্নান-সাইদুল-তুহিন প্যানেল বিজয়ী

সারাদেশ

কুষ্টিয়া (দৌলতপুর) প্রতিনিধি


কুষ্টিয়া জেলার দৌলতপুর থানা সদরের বাজার কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

রবিবার (৩০ জুন) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তিন পদের বিপরীতে দুটি প্যানেলের মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ৪ শত ৯০ জন ভোটারের মধ্যে ৪ শত ৭৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সভাপতি পদে বিজয়ী হয়েছেন আব্দুল মান্নান মেম্বার (চেয়ার) ৩৮৯ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী আলাউদ্দীন মেম্বার (ছাতা) ৭৭ ভোট, সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন সাইদুল ইসলাম মেম্বার (আনারস) ৩৫৯ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক সাধারণ সম্পাদক শমেদ আলী শামিম (টিউবওয়েল) ১০৪ ভোট, সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক  ও দ্যা ডেইলি ম্যাসেঞ্জার পত্রিকা এবং বিবার্তা২৪ ডট নেটের দৌলতপুর উপজেলা প্রতিনিধি আব্দুল্লাহ বিন জোহানী তুহিন (দেয়াল ঘড়ি) ২৮৯ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল আওয়াল (বট গাছ) ১৬৯ ভোট।

উৎসবমুখর পরিবেশে হওয়া এই ভোট স্বচ্ছ ও শান্তিপূর্ণ ভাবে করার জন্য ভোট কেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রায় অর্ধশত সদস্য দায়িত্ব পালন করেন।

নির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন জোহানী তুহিন বলেন, শান্তিপূর্ণ পরিবেশ ভোট হওয়াতে আমরা অত্যন্ত খুশী। আমাদের দেওয়া সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করে থানা বাজারকে মডেল বাজারে রূপ দিতে চাই। যে সকল সমস্যা গুলো বিদ্যমান আছে তা নিরসন করাই হবে আমাদের প্রথম লক্ষ্য। সেই সাথে পূর্বের কমিটির দুর্নীতি ও বাজারের তহবিল তসরুপের হিসাব নেওয়া হবে।

বিবার্তা/তুহিন/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত