ধর্ষণের শিকার শিশু তিন দিন ধরে কাতরাচ্ছে হাসপাতালের বেডে

| আপডেট :  ১৬ জুলাই ২০২৪, ০১:৩৭  | প্রকাশিত :  ১৬ জুলাই ২০২৪, ০১:৩৭


ধর্ষণের শিকার শিশু তিন দিন ধরে কাতরাচ্ছে হাসপাতালের বেডে

সারাদেশ

পঞ্চগড় প্রতিনিধি


ভোরে বাড়ি থেকে স্থানীয় মসজিদের মক্তবে আরবি পড়তে যাচ্ছিলো ১২ বছরের এক শিশু। পথে শুরু হয় বৃষ্টি। বৃষ্টি থেকে বাঁচতে শিশুটি আশ্রয় নেয় খোলা একটি দোকান ঘরে।

সেখানে লোকজন না থাকার সুযোগে বিটুল (২৮) নামের এক যুবক শিশুটিকে মুখ চেপে ধরে ধর্ষণ করে পালিয়ে যায়। অসুস্থ হয়ে পড়ে শিশুটি। কোনমতে বাড়ি ফিরে মা ও বাবাকে বিষয়টি জানায়।

তারা তাকে প্রথমে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে শিশুটির পরিবার । অভিযুক্ত বিটুল বড়শশী ইউনিয়নের যুগের দুয়ার গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।

গত ৯ জুলাই জেলার বোদা উপজেলার বড়শশী ইউনিয়নে এই ঘটনা ঘটে। ওই দিনই বোদা থানায় মামলা করে শিশুটির বাবা।  শিশুটি  স্থানীয় এক ব্র্যাক স্কুলে পঞ্চম শ্রেণীতে পড়ার পাশাপাশি স্থানীয় মক্তবেও পড়াশোনা করত।

গত ৯ তারিখে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করান শিশুটির পরিবার । সুস্থ্য হলে ১২ তারিখ শিশুটিকে রেফোর করেন চিকিৎসক । বাড়িতে নিয়ে আবারও অসুস্থ হয়ে পড়লে ওই দিনই আবারও পঞ্চগড় সদর হাসপাতালে ভর্তি করায়ে দেন কর্তব্যরত চিকিৎসক । বর্তমানে তিন দিন ধরে হাসপাতালের বেডে শুয়ে কাতরাচ্ছে শিশুটি। অবুঝ শিশুটি মানসিকভাবেও আঘাত পেয়েছে বলে জানায় তার পরিবারের লোকজন। মেয়ের দিকে তাকালেই চোখ দিয়ে পানি ঝরে মায়ের। এদিকে ঘটনার দিন থেকে এ পর্যন্ত অভিযুক্ত বিটুলকে আটক করতে পারেনি বোদা থানা পুলিশ। অপরাধীকে আটক না করায় স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

শিশুটির মা বলেন, আমরা কিছু চাই না। আমার মেয়ের সাথে যে এমন পাশবিক কাজ করেছে তার দৃষ্টান্ত মূলক শাশিÍ  হোক।মেয়ের অপরাধীকে পুলিশ এখন পর্যন্ত ধরতে না পারায় দু:খ প্রকাশ করেন শিশুটির মা । মেয়ের মুখে দিকে তাকাতে পারছেন  না বলে জানান তিনি

মেয়ের বাবা জানান, আমার মেয়ে প্রতিদিনের মত মঙ্গলবার সকালে মসজিদে কোরআন পড়তে যাওয়ার সময় পশ্চিম টোকরাভাষা এলাকার বিটুল নামের ওই ব্যক্তি সুলাইমান মিয়ার দোকানে নিয়ে গিয়ে আমার মেয়েকে জোরপূর্বক ধর্ষন করে। আমি বোদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। আমি  আমার মেয়ের  ধর্ষনকারী বিটুলের সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই।

বোদা থানার অফিসার ইনচার্জ  মোজাম্মেল হক  বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার পর  থেকেই আসামী পলাতক রয়েছে। ট্রেস করতে পারেলেই দ্রুত আসামিকে গ্রেফতার করা হবে বলে জানান তিনি ।

বিবার্তা/বিপ্লব/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত