নটর ডেম কলেজের নারী স্টাফ হত্যাকাণ্ড, গ্রেফতার ২

| আপডেট :  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০  | প্রকাশিত :  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০


নটর ডেম কলেজের নারী স্টাফ হত্যাকাণ্ড, গ্রেফতার ২

বিবার্তা প্রতিবেদক


রাজধানী ঢাকার সূত্রাপুরে নটর ডেম কলেজের স্টাফ লিপিকা গোমেজ হত্যাকাণ্ডের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গ্রেফতারকৃতরা হলেন- জুয়েল (২১) ও নজরুল (২২)।  

২৩ সেপ্টেম্বর, সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই ঢাকা মেট্রোপলিটনের (উত্তর) পুলিশ পরিদর্শক  মোহাম্মদ জামির হোসেন জিয়া।

তিনি বলেন, গত ১০ সেপ্টেম্বর রাতে ঢাকা নটর ডেম কলেজের স্টাফ লিপিকা গোমেজ (৪০) তার অফিসে গিয়েছিলেন। কিন্তু পরদিন কর্মস্থলে উপস্থিত না হওয়ায় অধ্যক্ষ ফাদার হেমন্ত পিউস রোজারিও তার খবর সংগ্রহের জন্য স্টাফ জনি ও জয়দেবকে লিপিকা গোমেজের বাসায় পাঠান। জনি ও জয়দেব লিপিকা গোমেজের বাসায় আসলে কেয়ারটেকার মিতু তাদের নিয়ে লিপিকা গোমেজের ফ্ল্যাটে প্রবেশ করে লিপিকা গোমেজের শয়ন কক্ষের খাটের ওপরে তার মরদেহ দেখতে পান।

তিনি আরও বলেন, সংবাদ পাওয়ার পর তার মামাতো ভাই প্রিন্স গোমেজ দ্রুত লিপিকা গোমেজের বাসায় আসেন এবং তিনি পুলিশকে সংবাদ দিলে সূত্রাপুর থানা পুলিশ লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠায়। পরে এই ঘটনায় ভিকটিমের মামাতো ভাই প্রিন্স গোমেজ বাদী হয়ে আসামি অজ্ঞাত উল্লেখ করে সূত্রাপুর থানায় একটি মামলা করেন। সেই মামলায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

বিবার্তা/জেএইচ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত