নড়াইলের লোহাগড়ার পল্লী চিকিৎসক নিখোঁজ

| আপডেট :  ২২ জানুয়ারি ২০২৪, ১১:০২  | প্রকাশিত :  ২২ জানুয়ারি ২০২৪, ১১:০২


নড়াইলের লোহাগড়ার পল্লী চিকিৎসক নিখোঁজ

সারাদেশ

নড়াইল প্রতিনিধি


নড়াইলের লোহাগড়া উপজেলা শহরের বাজারে যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে নাজিম উদ্দীন দেওয়ান (৭২) নামে এক পল্লী চিকিৎসক নিখোঁজ রয়েছেন।

এ ঘটনায় ২০ জানুয়ারি লোহাগড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন নিখোঁজ পল্লী চিকিৎসকের ছোট ছেলে আলিফ দেওয়ান। তবে সোমবার (২২ জানুয়ারি) সকালে এই রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন সন্ধান মেলেনি।

গত ১৯ জানুয়ারি দুপুরে উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের মশাঘুনি গ্রামের নিজ বাড়ি থেকে লোহাগড়া বাজারের উদ্দেশ্য রওনা হয়ে আর বাড়ি ফিরে আসেনি তিনি। নিখোঁজ নাজিম উদ্দীন দেওয়ান মশাঘুনি গ্রামের সাইদ আহমেদের ছেলে।

নিখোঁজ নাজিম উদ্দীন দেওয়ানের মেজো ছেলে সৌরভ আহম্মেদ দেওয়ান বলেন, আমার পিতা শুক্রবার দুপুরের খাবারের পর নিজের মোটর বাইক (ঢাকা মেট্রো-হ ৫৩-৯০৬৪) ও মোবাইল সঙ্গে নিয়ে লোহাগড়া বাজারের উদ্দেশ্যে যায়। তবে অন্যান্য দিন সন্ধ্যার আগে বাড়িতে ফিরে আসেন এদিন আর ফিরে আসে নাই। পরে সম্ভাব্য সকল জায়গা এবং নিকট আত্মীয়দের কাছে ফোন করে ও বাবার কোনো সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় আমার ছোট ভাই লোহাগড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাঞ্চন কুমার রায় বলেন, এ ঘটনা বলার মত এখনো তেমন কিছু নেই আপাতত তদন্ত চলছে।

বিবার্তা/শরিফুল/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত