নড়াইলে ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যু

| আপডেট :  ১৩ আগস্ট ২০২৪, ১১:৫২  | প্রকাশিত :  ১৩ আগস্ট ২০২৪, ১১:৫২


নড়াইলে ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যু

খুলনা

নড়াইল প্রতিনিধি


নড়াইলের লোহাগড়ার জয়পুর মোড়ে প্রত্যাশা ক্লিনিকে ভুল চিকিৎসার কারণে প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগ করেছে স্বজনরা।

১২ আগস্ট, সোমবার  রাত সাড়ে ৯টার দিকে নড়াইল আধুনিক সদর হাসপাতাল চত্বর থেকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ডাক্তার মিঠুন বিশ্বাস কে নড়াইল সদর থানার পুলিশ আটক করেছে।

নিহত শান্তার স্বামী নাইম শেখ বলেন, সোমবার বিকালে লোহাগড়া উপজেলার শরসুনা গ্রামের পুলিশে কর্মরত ইকবাল শেখের মেয়ে ও তালবাড়িয়া গ্রামের নাইম শেখের প্রসূতি স্ত্রী শান্তা খানম (২৫) কে নিয়ে উপজেলার জয়পুর মোড়ে প্রত্যাশা ক্লিনিকে ভর্তি করে। কথা থাকে ভাল সিজারিয়ান ডাক্তার দিয়ে তার সিজার করাবে।

রাত সাড়ে ৭টার দিকে প্রত্যাশা ক্লিনিকের ডা. মিঠুন বিশ্বাস নিজে এনেসথেশিয়া দিয়ে তার সিজার করে। সিজার করে একটি মেয়ে সন্তান জন্ম নিলেও মা শান্তা খানম অপারেশন থিয়েটারে মারা যায় বলে অভিযোগ করে তার স্বজনরা। প্রসূতি

শান্তা মারা গেলেও কৌশলে তাকে এম্বুলেন্সে করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। এ সময় স্বজনরা লোহাগড়া থেকে ডা. মিঠুন কে সঙ্গে করে সদর হাসপাতালে নিয়ে আসে।

নড়াইল আধুনিক সদর হাসপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা করলে উত্তেজিত জনতা ডা. মিঠুন কে ঘেরাও করে নড়াইল সদর থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে থানা নিয়ে যায়।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে মঙ্গলবার (১৩ আগস্ট)সকালে বলেন, আমরা ডাক্তার কে আটক করে এনেছি। যেহেতু ঘটনা লোহাগড়া থানার আওতায়, তাই লোহাগড়া থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

বিবার্তা/শরিফুল/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত