নড়াইলে নারীসহ আহত ২৫, পুলিশ ভ্যানে আগুন

| আপডেট :  ০৪ আগস্ট ২০২৪, ০৮:৫৭  | প্রকাশিত :  ০৪ আগস্ট ২০২৪, ০৮:৫৭


নড়াইলে নারীসহ আহত ২৫, পুলিশ ভ্যানে আগুন

সারাদেশ

নড়াইল প্রতিনিধি


নড়াইলে বিকালে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং কোটাবিরোধীসহ নিষিদ্ধঘোষিত জামাত-শিবির, বিএনপি ও পুলিশের সাথে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এসময় স্বেচ্ছাসেবক লীগ নেতা ও এক বৃদ্ধ গুলিবিদ্ধ হয়েছেন। এক নারীসহ অন্তত ২০জন আহত হয়েছে। নাশকতাকারীরা পুলিশের পিকআপ ভ্যানে আগুন ধরিয়ে দেয়।

রবিবার (৪ আগস্ট) বিকালে দিকে দফায় দফায় নাশকতাকারীরা, পুলিশ ও আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সঙ্গে এ সংঘর্ষ হয়। গুলিবিদ্ধ দু’জন হলেন- স্বেচ্ছাসেবক লীগ নেতা আল নাহিয়ান ও কৃষক গোলাম রসুল খান।

বিকালে ঢাকা-কালনা-নড়াইল-বেনাপোল মহাসড়কের সদর উপজেলার মালিবাগ মোড়ে কোটাবিরোধীসহ নিষিদ্ধঘোষিত জামাত-শিবির, বিএনপি লোকজন আন্দোলন করতে থাকে। এরপর আওয়ামী লীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাদের দিকে আগাতে থাকে। এ সময় ত্রিমূখী সংঘর্ষ বাধে। পুলিশ দফায় দফায় টিয়ারসেল নিক্ষেপ ও ফাঁকা গুলি ছোড়ে। পরে মাদ্রাসা বাজার এলাকায় পুলিশের একটি পিকআপ ভ্যানে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এ সময় কোটাবিরোধীসহ নিষিদ্ধঘোষিত জামাত-শিবির, বিএনপি ৩ পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখে।

এ সংবাদ পেয়ে পুলিশ সদস্যরা মাদরাসায় এলাকায় গিয়ে টিয়ারসেল নিক্ষেপ ও ফাঁকা গুলি ছুড়তে থাকে।

নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী বলেন, ছাত্র আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টাকালে পুলিশ ঘটনা নিয়ন্ত্রণের জন্য গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে। কোটাবিরোধীসহ নিষিদ্ধঘোষিত জামাত-শিবির, বিএনপি ইটের আঘাতে ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন।

বিবার্তা/শরিফুল/রোমেল/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত