নতুন অধ্যায় শুরু করলেন রাকুল-জ্যাকি

| আপডেট :  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫২  | প্রকাশিত :  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫২


নতুন অধ্যায় শুরু করলেন রাকুল-জ্যাকি

বিনোদন

বিনোদন ডেস্ক


জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সাত পাকে বাঁধা পড়লেন রাকুলপ্রীত সিং ও জ্যাকি ভাগনানি। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর অবশেষে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ৷

পাঞ্জাবি রীতি মেনেই বিয়ে সারলেন অভিনেত্রী-প্রযোজক যুগল। দক্ষিণ গোয়ার সমুদ্রমুখী একটি হোটেলে বসেছিল বিয়ের আসর। দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা ছাড়াও বিয়েতে উপস্থিত ছিলেন বলিপাড়ার অনেক তারকাই। আত্মীয়-পরিজন এবং কাছের বন্ধুদের উপস্থিতিতেই দাম্পত্যজীবন শুরু করলেন দু’জনে।

গত বছরের মাঝামাঝি সময় থেকেই রকুল-জ্যাকির বিয়ের খবর প্রকাশ্যে। এর পরে যত সময় গড়িয়েছে, দু’জনের বিয়ে নিয়ে নানা পরিকল্পনা জানতে পারা গিয়েছে।

কিছু দিন আগেই একটি সাক্ষাৎকারে বিয়ের দিনের রীতিনীতি নিয়ে বলতে গিয়ে রকুল জানিয়েছিলেন, সকালে চূড়া অনুষ্ঠান হবে এবং গোধূলিতে বসবে বিয়ের আসর। সেই মতোই বিয়ের সমস্ত অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রকুল প্রীত নিজে শিখ। তাই প্রথম ‘আনন্দ কারজ’ (শিখদের বিয়ের অনুষ্ঠান) হবে। অন্যদিকে জ্যাকিরা হলেন সিন্ধি। সেই কারণে ফের সিন্ধি নিয়ম মেনে হবে বিয়ে।

১৯ ফেব্রুয়ারি থেকেই বিবাহ-পূর্ববর্তী সমস্ত অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। গত শনিবারই বাড়ির সদস্যদের সঙ্গে নিয়ে গোয়ায় উড়ে গিয়েছিলেন নবদম্পতি। পরের দিন থেকেই বিয়েকে কেন্দ্র করে নানা অনুষ্ঠান হয়েছে গোয়ায়। মেহন্দি, সঙ্গীত, হলদি একে একে সব উদ্‌যাপন পেরিয়ে সেই মাহেন্দ্রক্ষণে সাত পাক ঘুরলেন রকুল-জ্যাকি।

কয়েক বছর ধরে প্রেম করছেন তাঁরা। নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে তেমনভাবে আলোচনা না করলেও কখনও সেভাবে লুকোছাপাও করেননি রকুলপ্রীত বা জ্যাকি।

গত কয়েক বছরের প্রেমের পর নতুন বছরে নিজেদের সম্পর্কের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন দুই বলিউড ব্যক্তিত্ব। গোয়ায় বিয়ের পর্ব মিটিয়েই মুম্বই ফিরবেন তাঁরা।

২২ ফেব্রুয়ারি মুম্বইয়ের বন্ধুবান্ধব, তারকাদের জন্য রয়েছে রিসেপশন পার্টির আয়োজন। প্রযোজক বাসু ভগনানির ছেলে জ্যাকি। বহু হিট ছবি দিয়েছে তাঁদের প্রযোজনা সংস্থা। তাই জ্যাকি-রকুলের বিয়েতে যে বি-টাউনের খ্যাতনামী তারকারা আসবেন, এটা ধরে নেওয়াই যায়। সেই সঙ্গে অতিথি তালিকায় নাম রয়েছে স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত