নববধূর সঙ্গে দেখা করার পর ট্রেনে ঝাঁপ দিলেন প্রবাসী

| আপডেট :  ১৭ অক্টোবর ২০২১, ০৬:১১  | প্রকাশিত :  ১৭ অক্টোবর ২০২১, ০৬:১১

টাঙ্গাইলের বাসাইল উপজেলায় শনিবার (১৬ অক্টোবর) বিকেলে উপজেলার সোনালিয়া রেলক্রসিং এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শরিফুল ইসলাম (২৮) নামে এক সিঙ্গাপুর প্রবাসী আত্মহত্যা করেছেন। শরিফুল ইসলাম সখীপুর উপজেলার দেওবাড়ি চাকলা পাড়া এলাকার আলাল উদ্দিনের ছেলে। কী কারণে আত্মহত্যা করেছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, শরিফুল ইসলাম পাশ্ববর্তী মসজিদে নামাজ পড়ে দীর্ঘ সময় রেললাইনে বসে ছিলেন। বনলতা এক্সপ্রেস ট্রেনটি দেখতে পেয়ে তিনি ট্রেনের নিচে ঝাঁপ দেন। এসময় ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আড়াই মাস আগে শরিফুলের সঙ্গে বাসাইল উপজেলার নাইকানী বাড়ি (মতির ভাটা) এলাকার আইয়ুব খানের মেয়ে আমেনা বেগমের (১৮) বিয়ে হয়। বিয়ের আগে শরিফুল দীর্ঘদিন সিঙ্গাপুরে ছিলেন। গত শুক্রবার সন্ধ্যায় নববধূর সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি বেড়াতে যান তিনি। এরপর শনিবার সকালে বিশেষ কাজের কথা বলে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। রেলওয়ে পুলিশের ঘারিন্দা ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাঈমুল ইসলাম বলেন, খবর পেয়ে আমার ঘটনাস্থলে পৌঁছাই।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত