নরসিংদীতে দুইদিনব্যাপী বিজ্ঞান মেলা উদ্বোধন

| আপডেট :  ০৫ মে ২০২৪, ০৬:২৮  | প্রকাশিত :  ০৫ মে ২০২৪, ০৬:২৮


নরসিংদীতে দুইদিনব্যাপী বিজ্ঞান মেলা উদ্বোধন

সারাদেশ

নরসিংদী প্রতিনিধি


৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে নরসিংদীতে দুইদিনব্যাপী বিজ্ঞান মেলার আয়োজন করেছে নরসিংদী জেলা প্রশাসন।

৫ মে, রবিবার সকাল সাড়ে দশটায় নরসিংদী সরকারি কলেজ সংলগ্ন বঙ্গবন্ধু পৌরপার্কে এ মেলার উদ্বোধন করেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব মো. আলী হোসেন।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় আয়োজিত এ মেলা অনুষ্ঠানে বিভিন্ন স্কুলকলেজ ও ক্লাবের ৪৬টি প্রজেক্ট মেলায় স্থান পেয়েছে। মেলায় মোট ৫৩টি স্টল বসানো হয়েছে।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া ও নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান।

অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মুশফিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মোবাশ্বের আলম, নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার আসমা সুলতানা নাসরীন, জেলা শিক্ষা অফিসার মো. মোবারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিবার্তা/কামাল/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত