নরসিংদীতে নিজ ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

| আপডেট :  ০৬ মে ২০২৪, ০৬:১৩  | প্রকাশিত :  ০৬ মে ২০২৪, ০৬:১৩


নরসিংদীতে নিজ ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

সারাদেশ

নরসিংদী প্রতিনিধি


নরসিংদীর শিবপুরে নিজ ঘর থেকে সোনিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

৬ মে, সোমবার সকালে উপজেলার বংশিরদিয়া এলাকা থেকে এই লাশ উদ্ধার করা হয়।

সোনিয়া আক্তার শিবপুরের পুটিয়া ইউনিয়নের কামারগাঁও এলাকার বাদশা সরকারের মেয়ে। এ ঘটনায় নিহতের স্বামী মো. নিশিদকে আটক করা হয়েছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন এই তথ্য জানিয়েছেন।

সোনিয়ার স্বজনদের অভিযোগ, স্বামী নিশিদ পরকীয়া করতেন। এ নিয়ে সংসারে অশান্তি হতো। তা ছাড়া বিদেশে যাওয়ার জন্য সোনিয়ার পরিবারের কাছে ১০ লাখ টাকা দাবি করে আসছিলেন তিনি। আগেও সোনিয়ার পরিবার তাদের খরচে স্বামীকে ঘর করে দেওয়াসহ বিদেশে পাঠায়। কিন্তু নিশিদ কাউকে না জানিয়ে দেশে চলে আসেন। এখন আবারও বিদেশে যাওয়ার জন্য টাকা না দেওয়ায় সোনিয়াকে নির্যাতনের পর হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচারের চেষ্টা চালায় নিশিদের পরিবার।

এ বিষয়ে জানতে চাইলে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, লাশের সুরতহাল প্রতিবেদনে শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। স্বজনদের অভিযোগের ভিত্তিতে আত্মহত্যা প্ররোচনার মামলা করা হবে। সোনিয়ার স্বামীকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনে হত্যাকাণ্ডের প্রমাণ পেলে মামলাটি হত্যা মামলা হিসেবে রূপান্তরিত হবে।

ওসি আরও বলেন, আটক নিশিদের দাবি, তাঁর স্ত্রী গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। তবে প্রতিবেশী বা পুলিশ গিয়ে তাঁকে ঝুলন্ত অবস্থায় পায়নি।

বিবার্তা/কামাল/এমজে 

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত