নাজিরপুরে ভ্যানচালক হত্যা মামলায় রায়

| আপডেট :  ৩০ জানুয়ারি ২০২৪, ০৫:৪৭  | প্রকাশিত :  ৩০ জানুয়ারি ২০২৪, ০৫:৪৭


নাজিরপুরে ভ্যানচালক হত্যা মামলায় রায়

সারাদেশ

পিরোজপুর প্রতিনিধি


পিরোজপুরে নাজিরপুরে ভ্যান চালককে হত্যা মামলায় রায় ঘোষণা করা হয়েছে। এতে প্রধান আসামী সাইদুল ইসলামকে ফাঁসি ও আপর দুই আসামীকে যাবতজ্জীবন কারাদণ্ড প্রদান করা হয়েছে। যাবতজ্জীবন সাজা প্রাপ্ত আসামীরা হলেন জেলার কাউখালী উপজেলার চিরাপাড়া গ্রামের মনরঞ্জন দেবনাথের ছেলে সঞ্জয় চন্দ্র দেবনাথ ও একই গ্রামের সুনীল চন্দ্র দাসের ছেলে পল্টু কুমার দাস।

মামলার রাষ্ট্র পক্ষের আইনজীবী মো জহিরুল ইসলাম জানান জেলার অতিরিক্ত জেলা ও দায়েরা জজ আদালতের বিচারক মোক্তাগীর আলম এই রায় প্রদান করেন। একই সাথে ফাঁসীর আসামী সাইদুল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা করেন। এ ছাড়া   যাবতজ্জীবন সাজা প্রাপ্ত আসামী  সঞ্জয় চন্দ্র দেবনাথ ও  পল্টু কুমার দাস এ দু’জনের প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে ৬ মাসের কারাদণ্ড প্রদান করা  হয়।

মামলা সূত্রে জানা যায়, নাজিপুরের ছোট আমতলার আকরাম মোল্লার ছেলে সাইদুল ইসলাম তার শ^শুরবাড়ি কাউখালী যাবার কথা বলে ২০১৭ সালের ১৫ জুলাই ভ্যান চালক মিজানুর শেখ মানিককে ভাড়ায় নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে কুপিয়ে হত্যা করে তার কাছ থেকে তার অটো ভ্যানটি ছিনিয়ে নিয়ে বিক্রি করে টাকা আসামীরা ভাগ করে নেয়।

নিহত মা মঞ্জুয়ারা বেগম জানান তার ছেলের খোজ না পাওয়া তিনি নাজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তার পরের দিন তার ছেলের লাশ চিরাপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সালেক সরদারের বাড়ির পিছনে বরীন্দ্র নাথ মন্ডলের পানের বরজে ভাসমান অবস্থায় ওই এলাকাার চৈৗকিদার জাকির হোসেন দেখতে পান। পরে কাউখালী থানার এস আই দীপক কুমার বিশ্বাস বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে কাউখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত ভ্যানচালক মিজানুর শেখ মানিককের মা মঞ্জুয়ারা বেগম ও তার পিতা আবুল শেখ এই রায়ে সন্তোশ প্রকাশ করে জানান, আমার ছেলে হত্যাকারী হত্যাকারী সাজা হওয়ায় আমি ন্যায় বিচার পেয়েছি।

বিবার্তা/তাওহিদুল/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত