নাটোরে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

| আপডেট :  ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪০  | প্রকাশিত :  ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪০


নাটোরে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

সারাদেশ

নাটোর প্রতিনিধি


নাটোরের বাগাতিপাড়ায় মো. মোহন হোসেন (২২) নামে এক ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে অপর এক হত্যা মামলার আসামি ছিল।

১৮ এপ্রিল, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে জেলার বাগাতিপাড়া ও রাজশাহীর বাঘা উপজেলার সীমান্ত এলাকার খাগোরবাড়িয়া এলাকায় তাকে কুপিয়ে আহত করা হয়।

১৯ এপ্রিল, শুক্রবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত মোহন হোসেন বাগাতিপাড়া উপজেলার চকমাহাপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক।  

পুলিশ ও নিহতের স্বজনদের কাছ থেকে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যাটারিচালিত ভ্যান মেরামতের জন্য মহন আলী পার্শ্ববর্তী বাঘা উপজেলার খাগড়বাড়িয়া বাজারে যান। রাত ১০টার দিকে বাগাতিপাড়া উপজেলার চকমহাপুর এলাকায় তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যাওয়ার খবর পান স্বজনরা। পরে স্থানীয়রা উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় ওই রাতেই তাকে ঢাকায় স্থানান্তর করা হলে সেখানে নেওয়ার পথে শুক্রবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

তারা আরও জানান, ২০২১ সালে ১১ জুলাই বাগাতিপাড়ার সীমান্তবর্তী রাজশাহী বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের হরিপুরে অনার্স পড়ুয়া ছাত্র জাকির হোসেন ছুরিকাঘাতে নিহত হন। তিনি ওই এলাকার খাগড়বাড়িয়া গ্রামের মহির উদ্দিন মাস্টারের ছেলে। মহন আলী ওই হত্যাকাণ্ডের আসামি ছিলেন।

মহনের মা হনুফা বেগম জানান, হত্যা মামলায় আসামি হওয়ায় তার ছেলে কারাগারে ছিল। প্রায় চার মাস আগে জামিনে মুক্ত হয়ে মহন বাড়ি ফিরে। বাড়িতে আসার পর থেকেই মহনকে হুমকি-ধামকি দিচ্ছিলেন জাকিরের স্বজনরা।

হনুফা বেগম দাবি করেন, পূর্বপরিকল্পিতভাবে জাকিরের স্বজনরা তার ছেলে মহনকে কুপিয়ে হত্যা করেছে। তিনি এই ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবি জানান।

এদিকে এ ঘটনায় নিহত মহনের মামা আয়নাল আলী বাদী হয়ে বাগাতিপাড়া মডেল থানায় শুক্রবার সকালে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়েছে।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান বলেন, পূর্বশত্রুতার জেরে হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। হত্যার শিকার মহন একটি হত্যা মামলার আসামি ছিলেন। এ ঘটনায় নিহতের মামা একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ অপরাধীদের ধরতে অভিযান চালাচ্ছে।

বিবার্তা/এমজে 

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত