নানা আয়োজনে নোবিপ্রবি ছাত্রলীগের সম্মিলিত কর্মীসভা অনুষ্ঠিত

| আপডেট :  ৩০ জানুয়ারি ২০২৪, ১২:৪২  | প্রকাশিত :  ৩০ জানুয়ারি ২০২৪, ১২:৪২


নানা আয়োজনে নোবিপ্রবি ছাত্রলীগের সম্মিলিত কর্মীসভা অনুষ্ঠিত

শিক্ষা

নোবিপ্রবি প্রতিনিধি


নানা আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) শাখা ছাত্রলীগের হল, অনুষদ ও ইনস্টিটিউট সমূহের সম্মিলিত কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে এ কর্মীসভা শুরু হয়ে সন্ধ্যা সাতটায় শেষ হয়। এ সময়  বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

শাখা ছাত্রলীগের সভাপতি নাঈম রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান শুভ’র সঞ্চালনায় শাখা ছাত্রলীগের কর্মীসভায় শাখা ছাত্রলীগের নেতারা এতে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে বিশ্ববিদ্যালয়ের একমাত্র  ড্যান্স ক্লাব। এছাড়াও অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে বিশ্ববিদ্যালয়ের মিউজিক ক্লাব ধ্রুপদ।

কর্মীসভায় শাখা ছাত্রলীগের অন্তর্গত বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল হল শাখার প্রতিষ্ঠাকালীন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। হল শাখার সভাপতি পদে নাজমুল হাসান লিসু ও সাধারণ সম্পাদক পদে আবদুল্লাহ বায়েজিদ তপু নির্বাচিত হয়েছেন৷ অন্যান্য হল, অনুষদ ও ইনস্টিটিউট সমূহের কমিটিগুলোও শিগগিরই ঘোষণা করা হবে বলে জানিয়েছেন শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত