নিউ মার্কেট থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সংঘর্ষে গুলিবিদ্ধ

| আপডেট :  ১৫ জুলাই ২০২৪, ১১:৪২  | প্রকাশিত :  ১৫ জুলাই ২০২৪, ১১:৪২


নিউ মার্কেট থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সংঘর্ষে গুলিবিদ্ধ

শিক্ষা

বিবার্তা প্রতিবেদক


কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়েছেন নিউ মার্কেট থানা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাজেদুল হাসান ফাহাদ। তার দাবি, আন্দোলনকারীদের গুলিতে তিনি আহত হয়েছেন।

সোমবার (১৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহীদুল্লাহ হলের সামনে গুলিবিদ্ধ হন ফাহাদ। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে ১০৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

গুলিবিদ্ধ সাজেদুল হাসান ফাহাদ বলেন, গতকাল প্রধানমন্ত্রীর বক্তব্যের পর কোটাবিরোধীরা নানাভাবে অপপ্রচার চালাচ্ছে, তারই প্রতিবাদে আজকে আমাদের একটি প্রোগ্রাম ছিল। আমরা খবর পেলাম আমাদের কিছু সহকর্মীকে শহীদুল্লাহ হলে আটকে রাখার। খবর পেয়ে শহীদুল্লাহ হলের কাছাকাছি চলে এলে কোটাবিরোধীদের একজন কোমর থেকে পিস্তল বের করে খুব কাছ থেকে আমার বাম পায়ের রানে গুলি করে। পরে গুলিবিদ্ধ অবস্থায় আমাকে হাসপাতালে নিয়ে এলে সেখানেও তারা আমাদের ওপর হামলা চালানোর চেষ্টা করে। হাসপাতালের আনসার সদস্যরা এই হামলা থেকে আমাদের রক্ষা করে।

তিনি আরও বলেন, আমার বাম পায়ের গুলিটি অস্ত্রোপচারের মাধ্যমে বের করা হয়েছে।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিউ মার্কেট থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজেদুল হাসান ফাহাদ গুলিবিদ্ধ অবস্থায় এলে চিকিৎসক অস্ত্রোপচার শেষে তাকে ১০১ নম্বর ওয়ার্ডের ৯ নম্বর বেডে ভর্তি দিয়েছেন।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত