নির্বাচনে বিশৃঙ্খলা হলে কোন প্রকারের ছাড় দেয়া হবে না: ইসি হাবীব

| আপডেট :  ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২৩  | প্রকাশিত :  ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২৩


নির্বাচনে বিশৃঙ্খলা হলে কোন প্রকারের ছাড় দেয়া হবে না: ইসি হাবীব

ঝিনাইদহ প্রতিনিধি


আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিশৃঙ্খলার সৃষ্টি হলে কোন প্রকার ছাড় দেয়া হবে না বলে জানিয়ে নির্বাচন কমিশনার (অব.) ব্রি. জে. আহসান হাবীব খান বলেছেন, ঘামাচি হলেই গেলে ফেলে দিন, কারণ ঘামাচি থেকে ফোঁড়া হবে, ফোঁড়া থেকে হবে টিউমার, আর টিউমার থেকে হবে ক্যান্সার, তখন হাত কেটে ফেলতে হবে। সুতরাং আগেভাগেই ব্যবস্থা গ্রহণ করতে হবে।

২৯ এপ্রিল, সোমবার বিকেলে ঝিনাইদহে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে কর্মকর্তাদের এক প্রশিক্ষণ কর্মশালায় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন ।

তিনি বলেন, কর্মকর্তারা আমাকে আশ্বস্ত করেছেন। যেভাবে তারা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সাফল্যের সাথে সম্পন্ন করেছেন ঠিক সেভাবেই তারা সঠিক দায়িত্ব পালনের মাধ্যমে আগত নির্বাচনগুলোও সম্পন্ন করবেন। কোন প্রভাবে তারা বিচলিত হবেন না। নিরাপত্তার চাদরে ঘিরে ফেলা হবে নির্বাচনি কেন্দ্র।

তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, যারা অন্যরকম চিন্তা করে জেতার চেষ্টা করবেন, সেসব করে কোন লাভ হবে না। ডিসি, এসপি যদি মনে করেন আরো ফোর্স প্রয়োজন, আমরা সব দিব। যা যা দরকার তাই দেব। কিন্তু আমরা ফেইল করতে চাই না।

ঝিনাইদহ সরকারী কেশব চন্দ্র মহাবিদ্যালয়ে এ প্রশিক্ষণ কর্মশালায় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম রফিকুল ইসলাম, পুলিশ সুপার (এসপি) আজিম উল আহসানসহ জেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তাবৃন্দ ।

বিবার্তা/রায়হান/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত