নেত্রকোণায় বিএনপির অবস্থান কর্মসূচি

| আপডেট :  ১৫ আগস্ট ২০২৪, ০৬:০৭  | প্রকাশিত :  ১৫ আগস্ট ২০২৪, ০৬:০৭


নেত্রকোণায় বিএনপির অবস্থান কর্মসূচি

সারাদেশ

নেত্রকোণা প্রতিনিধি


বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নেত্রকোণার পূর্বধলা উপজেলা শাখা অবস্থান কর্মসূচি করেছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে  পূর্বধলা উপজেলা বিএনপি বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে পূর্বধলা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এই অবস্থান কর্মসূচির আয়োজন করে।

অবস্থান কর্মসূচিটি পূর্বধলা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব ফকিরের সভাপতিত্বে, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোণা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু তাহের তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোহাম্মদ আবদুর রহিম তালুকদার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক হানিফ উদ্দিন রানা, যুগ্ম আহ্বায়ক কাজি মোমেনুল ইসলাম মুন্না, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাজু আহমেদসহ উপজেলা বিএনপির অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অবস্থান কর্মসূচিতে বক্তারা বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সকল ধর্মের, বর্ণের, গোত্রের, লোকজন শান্তিতে বসবাস ও নিজ নিজ ধর্ম পালন করে আসছে। ছাত্রজনতার অভ্যুথানের সুযোগ নিয়ে কেউ যেন কোন অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে তার জন্য সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সতর্ক ও দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান জানান।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত