নোয়াখালীতে অধ্যক্ষ গুলিবিদ্ধ, মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা

| আপডেট :  ০৪ জুলাই ২০২৪, ০৭:৪৬  | প্রকাশিত :  ০৪ জুলাই ২০২৪, ০৭:৪৬


নোয়াখালীতে অধ্যক্ষ গুলিবিদ্ধ, মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা

সারাদেশ

নোয়াখালী প্রতিনিধি


নোয়াখালীর বেগমগঞ্জে দুর্বৃত্তদের গুলিতে আমির হামজা (৪০) নামে এক মাদরাসার অধ্যক্ষ গুরুতর আহত হয়েছেন। পুলিশের দাবি, মোটরসাইকেল ছিনতাই করতেই তাকে গুলি করা হয়।

এর আগে বুধবার (৩ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে বেগমগঞ্জ-সোনাইমুড়ী সড়কের মিরওয়ারিশপুর গ্রামের হাজি দুলামিয়া বাড়ির দক্ষিণে ঘটে এ ঘটনা।

আহত শিক্ষক আমির হামজা চাঁদপুরের কচুয়া থানার হোসেনপুর গ্রামের আশিক আলী তালুকদারের ছেলে। তিনি সোনাইমুড়ী উপজেলার মারকাজুল হুফফাজ ইন্টারন্যাশনাল মাদরাসার অধ্যক্ষ।

স্থানীয় সূত্র জানায়, রাতে কাজ শেষে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন আমির হামজা। এসময় হেলমেট পরা দুর্বৃত্তরা গতিরোধ করে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে পিঠে গুলিবিদ্ধ হন তিনি। গুলির শব্দে আশপাশের লোকজন বের হলে হামলাকারীরা তাকে রাস্তায় ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা আহত শিক্ষককে উদ্ধার করে প্রথমে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

আহত শিক্ষকের স্বজনরা জানান, তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা শিক্ষকের মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করেছিল। ব্যর্থ হয়ে গুলি চালালে তিনি আহত হন। পুলিশি তৎপরতা অব্যাহত আছে। অভিযোগ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বিবার্তা/ইমি/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত