নোয়াখালীতে পুকুরের পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

| আপডেট :  ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৩  | প্রকাশিত :  ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৩


নোয়াখালীতে পুকুরের পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

সারাদেশ

নোয়াখালী প্রতিনিধি


নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে মো. হামদাদ (৮) ও হাসান (৭) নামের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মৃত শিশুরা সম্পর্কে আপন দুই ভাই। তাদের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

২৯ এপ্রিল, সোমবার দুপুর ১টার দিকে বাটইয়া ১নং ওয়ার্ড দক্ষিণ গাজীরবাগ মসজিদের পুকুরের পানিতে পড়ে মারা যায় তারা দুজন।

মৃত মো. হামদাদ ও হাসান দক্ষিণ গাজীরবাগ গ্রামের হাসান আলী জামাদার বাড়ির মাওলানা হারুনের ছেলে। ছয় ভাইয়ের মধ্যে হামদাদ ও হাসান সবার ছোট ছিল।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ছয় ভাইরের মধ্যে সবচেয়ে ছোট হাসান এবং তার থেকে এক বছরের বড় হামদাদ। হাসান স্থানীয় একটি কিন্ডার গার্ডেনে নার্সারিতে এবং হামদাদ প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে পড়ে। স্কুল শেষে বাড়ি এসে অন্য শিশুদের সাথে বাড়ির সামনের মসজিদের পাশে খেলতে যায় দুই ভাই।এর মধ্যে কোনো একসময় সবার অজান্তে মসজিদের পুকুরের পানিতে পড়ে ডুবে যায় তারা। পরে পরিবারের লোকজন তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে মসজিদের পুকুরে তাদের ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করে।

দুই শিশুর প্রতিবেশী কবির আহমেদ বলেন, তাদের পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে সবার অজান্তে তারা পুকুরে পড়ে ডুবে মারা যায়। ছয় ভাইয়ের মধ্যে সবার আদরের ছিল হামদাদ ও হাসান। তাদের দুজনের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।বিকালে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হবে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানায়, এ মৃত্যুর ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ জানায়নি।

বিবার্তা/ইকবাল/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত