পঞ্চগড়ে নারী চিকিৎসকের আত্মহত্যা

| আপডেট :  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭  | প্রকাশিত :  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭


পঞ্চগড়ে নারী চিকিৎসকের আত্মহত্যা

সারাদেশ

পঞ্চগড় প্রতিনিধি


পঞ্চগড়ে ডা. ফাইরুজ আনিকা ওয়াশেমা প্রিনন নামে এক নারী চিকিৎসক আত্মহত্যা করেছেন। তিনই জেলার আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে কর্মরত ছিলেন।

১৭ সেপ্টেম্বর, মঙ্গলবার সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত প্রিনন জেলার বোদা উপজেলার প্রামাণিকপাড়া এলাকায় বাসিন্দা এবং বোদা উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক বিএনপি নেতা আব্দুল আজিজের কন্যা।

পুলিশ ও স্থানীয়রা জানান, পারিবারিক দ্বন্দ্ব ও ডিপ্রেশন থেকে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে। ডা. প্রিনন ৩৯ তম বিসিএসের মাধ্যমে গত ২ জুলাই বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিক্যাল অফিসার হিসেবে যোগদান করেন। পরে ডিপোটিশনে তাকে পার্শ্ববর্তী আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব দেয়া হয়। আজ সকালে প্রিননের কোন সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরে ঢুকে তাকে মেঝেতে গলার ওড়নার ফাঁসসহ পড়ে থাকতে দেখেন। ওড়না কিছু অংশ ঘরের ফ্যানের সাথে ঝুলছিল। নিথর দেহ উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বোদা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক বলেন, নিহত ওই চিকিৎসকের গলায় ফাঁসির চিহ্ন রয়েছে। পারিবারিক দ্বদ্ব ও ডিপ্রেশনের কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে আমরা ধারণা করছি। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় এবং তাদের অনুরোধে প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান তিনি।

বিবার্তা/বিপ্লব/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত