পঞ্চগড়ে বিএনপির কালো পতাকা মিছিল

| আপডেট :  ৩০ জানুয়ারি ২০২৪, ০৫:৫২  | প্রকাশিত :  ৩০ জানুয়ারি ২০২৪, ০৫:৫২


পঞ্চগড়ে বিএনপির কালো পতাকা মিছিল

সারাদেশ

পঞ্চগড় প্রতিনিধি


নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ, গ্যাস ও বিদ্যুৎ সংকট দূরীকরণে কার্যকর পদক্ষেপ গ্রহণ এবং প্রহসনের ডামি নির্বাচন বাতিল করে কেয়ারটেকার সরকারের অধীনে নতুন নির্বাচনের তারিখ ঘোষণার দাবিতে পঞ্চগড়ে কালো পতাকা মিছিল করেছে জেলা ও উপজেলা বিএনপি।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সদর উপজেলা বিএনপি’র আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি কালো পতাকা মিছিল বের করে একই স্থানে এসে শেষ হয়।

পরে মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে একটি সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা বলেন, সরকার অবৈধ উপায়ে ক্ষমতায় এসেছে।

একারণে তারা নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ, গ্যাস ও বিদ্যুৎ সংকট দূরীকরণে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে পারছেনা। অচিরেই এই ডামি সরকারের পতন  না হলে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে জানান বক্তারা।

আলোচনা সভা ও মিছিলে জেলা বিএনপির আহবায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক এডভোকেট নাজমুল ইসলাম কাজল, জেলা মহিলা দলের সভাপতি লাইলী আরজুমান মুক্তি, সদর উপজেলা বিএনপির আহবায়ক আনোয়ার হোসেন সহ সদর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দলের নেতৃবৃন্দ অংশ নেন।

বিবার্তা/বিপ্লব/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত