পরীমণির জন্য সুখবর

| আপডেট :  ০৭ আগস্ট ২০২১, ০৯:২১  | প্রকাশিত :  ০৭ আগস্ট ২০২১, ০৯:২১

সুখবর পেলেন আলোচিত চিত্রনায়িকা পরীমণি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক বিবৃতিতে দিয়েছে। পরীমণির সদস্যপদ স্থগিত করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। এর ফলে নির্দোষ প্রমাণিত হওয়ার আগে পরীমণির নাম আপাতত সমিতির খাতায় থাকছে না। তবে এতে করে তার অভিনয় বা শুটিংয়ে কোনও বাধা নেই বলেও জানিয়েছেন সভাপতি মিশা সওদাগর।

সংবাদ সম্মেলনের মাধ্যম আজ (৭ আগস্ট) বিকালে এই অভিনেতা জানান, সদস্যপদ থেকে স্থগিতাদেশ না ওঠা পর্যন্ত পরীমণি সংগঠনের কোনও কার্যক্রমে আমন্ত্রণ বা অংশ নিতে পারবেন না। তবে তিনি তার অসমাপ্ত সব শুটিং-ডাবিং শেষ করতে পারবেন। গঠনতন্ত্র ও কার্যকরী কমিটির সিদ্ধান্তের জন্যই শুধু স্থগিতের এই ঘোষণা।

সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিবৃতি পাঠ শেষে মিশা সওদাগর বলেন, ‘এখন তো চলচ্চিত্রের কাজ এমনিতেই কম। পরী চাইলে তিনি তার অপমাপ্ত কাজ শেষ করতে পারবেন। অভিনয় চালিয়ে যেতে পারবেন। পরীর বিরুদ্ধে মামলাসহ বেশ কিছু অভিযোগ আসায় তার সদস্যপদ আপাতত স্থগিত হলো। কিন্তু তিনি নির্দোষ প্রমাণিত হলে আবার সদস্যপদ ফিরে পাবেন।’

শনিবার বেলা পৌনে পাঁচটায় বিএফডিসিতে আয়োজিত সংবাদ সম্মেলনে সমিতি পরী ও একার বিষয়ে কথা বলে। এতে উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, ডিপজল, অঞ্জনা, রুবেলসহ সমিতির অন্য সদস্যরা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত