পল্লবীতে বাবার পিটুনিতে ছেলের মৃত্যু

| আপডেট :  ০৪ জুলাই ২০২৪, ০৯:০৬  | প্রকাশিত :  ০৪ জুলাই ২০২৪, ০৯:০৬


পল্লবীতে বাবার পিটুনিতে ছেলের মৃত্যু

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর পল্লবীর পলাশ নগরে বাবার পিটুনিতে জুবায়ের (৮) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় শিশুটির ঘাতক বাবা সেলিমকে আটক করেছে পুলিশ।

৪ জুলাই, বৃহস্পতিবার বিকেলে সাড়ে পাঁচটার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহমেদ জানান, কিছুদিন আগে শিশুটির মা জুবাইদা বেগম তার স্বামী সেলিমকে তালাক দেন। এরপর গতকাল বুধবার রাতে জুবায়েরকে মারধর করে সেলিম। এতে জুবায়ের অসুস্থ হয়ে পড়লে এলাকার লোকজন সেলিমকে দিয়ে তার শিশুকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

পরে আজ বৃহস্পতিবার সকালের দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জুবায়ের মারা যায়। পরে পল্লবী থানা পুলিশ খবর পেয়ে দুপুর ১২টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

উপ-পরিদর্শক আরও বলেন, সেলিমকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে তবে সেলিম তার ছেলেকে  মারধরের কথা স্বীকার করেছে। সেলিমের বাড়ি নরসিংদী সদর উপজেলায়। বর্তমানে পল্লবী ১১ নম্বর সেকশন পলাশ নগর একটি  রিকশার গ্যারেজের পাশে।

বিবার্তা/বুলবুল/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত