পাকিস্তানে ঢুকে ‘সন্ত্রাসীদের’ হত্যার হুঁশিয়ারি রাজনাথের

| আপডেট :  ০৬ এপ্রিল ২০২৪, ০৬:০০  | প্রকাশিত :  ০৬ এপ্রিল ২০২৪, ০৬:০০


পাকিস্তানে ঢুকে ‘সন্ত্রাসীদের’ হত্যার হুঁশিয়ারি রাজনাথের

আন্তর্জাতিক ডেস্ক


ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর এবার একই সুর দেশটির প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহের গলাতেও। ভারতে সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর চেষ্টা করে কেউ সীমান্ত পেরিয়ে পালালে তাকে পাকিস্তানে ঢুকে মেরে আসব বলে হুঁশিয়ারি দিয়েছেন ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

রাজনাথ বলেন, যদি সন্ত্রাসীরা হামলা চালিয়ে পাকিস্তানে পালিয়ে যায়, তাহলে আমরা তাদের হত্যা করার জন্য পাকিস্তানে ঢুকবো।

৫ এপ্রিল, শুক্রবার সিএনএন নিউজ নেটওয়ার্ক ১৮ কে দেওয়া এক সাক্ষাৎকারে এই হুঁশিয়ারি দেন রাজনাথ।

তিনি বলেন, ভারত সবসময় প্রতিবেশী দেশগুলোর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে চায়। কিন্তু কেউ যদি ভারতকে বারবার চোখ রাঙায়, ভারতে এসে সন্ত্রাসী কর্মকাণ্ড করার চেষ্টা করে, তাহলে আমরা তাদের রেহাই দেবো না।

বিহারের জামুই ও রাজস্থানের চুরুর জনসভা থেকে সম্প্রতি একই মন্তব্য করেছেন ভারতের প্রধানমন্ত্রী। সন্ত্রাসী হামলা হলে প্রয়োজনে প্রতিবেশীদের ঘরে ঢুকে হত্যার হুমকি দিয়েছেন তিনি। শুক্রবার একই মন্তব্য করলেন দেশটির প্রতিরক্ষামন্ত্রীও।

ভারতীয় ও পাকিস্তানি গোয়েন্দাদের বরাত দিয়ে শুক্রবার ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান জানিয়েছে, পাকিস্তানের মাটিতে অন্তত ২০ পাকিস্তানিকে হত্যা করিয়েছে ভারত। বিদেশি মাটিতে বসবাসকারী সন্ত্রাসীদের নির্মূল করার বৃহত্তর কৌশলের অংশ হিসেবে এটি করেছে ভারত। তবে ভারত এই অভিযোগ অস্বীকার করেছে।

গার্ডিয়ান জানিয়েছে, ২০১৯ সালের পুলোওয়ামা হামলার পর থেকে এতদিন পর্যন্ত পাকিস্তানের অন্তত ২০ জনকে হত্যা করা হয়েছে। সন্ত্রাসী দমনের উদ্দেশ্য নিয়ে এই নির্দেশ দিয়েছিল ভারত সরকার। এই কাজ সম্পাদন করেছে ভারতের গোয়েন্দা সংস্থা ‘র’।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত