পাকিস্তান সিরিজ শেষ উইলিয়ামসনের

| আপডেট :  ১৫ জানুয়ারি ২০২৪, ০৪:০৯  | প্রকাশিত :  ১৫ জানুয়ারি ২০২৪, ০৪:০৯


পাকিস্তান সিরিজ শেষ উইলিয়ামসনের

স্পোর্টস ডেস্ক


চোট যেন পিছু ছাড়ছে না কেইন উইলিয়ামসনের। আবারও মাঠের বাইরে ছিটকে গেছেন নিউজিল্যান্ড অধিনায়ক। হ্যামেস্ট্রিংয়ের চোটে পাকিস্তানের বিপক্ষে সিরিজের বাকি তিন টি-টোয়েন্টি ম্যাচে খেলা হবে না এই অভিজ্ঞ ব্যাটারের। এমনটাই জানিয়েছেন কিউই কোচ গ্যারি স্টিড।

রবিবার (১৪ জানুয়ারি) সিরিজের দ্বিতীয় ম্যাচ চলাকালীন ব্যথা পেয়ে মাঠ ছাড়েন তিনি। এরপর প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় তাকে। পরবর্তীতে স্ক্যান করানোর কথা রয়েছে। তার পরিবর্তে অধিনায়কত্ব করেন টিম সাউদি।

বাকি তিন ম্যাচ কে অধিনায়কত্ব করবেন তা অবশ্য জানায়নি দলের ম্যানেজমেন্ট।

পাঁচ ম্যাচ সিরিজে প্রথম দুইটি জিতে এগিয়ে আছে নিউজিল্যান্ড। গতকাল ১৫ বলে ২৬ রানে ব্যাট করার সময় আঘাত পেয়ে মাঠ ছাড়েন উইলিয়ামসন। এর আগে প্রথম ম্যাচে ৪২ বলে খেলেছিলেন ৫৭ রানের ইনিংস।

আগামী ১৭, ১৯ ও ২১ জানুয়ারি হবে বাকি তিন ম্যাচ। যেখানে উইলিয়ামসনের মাঠে নামার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন স্টিভ। মূলত আগামী মাসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে কিউইরা। টেস্টের আগে ঝুঁকি না নিতেই উইলিয়ামসনকে আর খেলাতে চান না কোচ স্টিড।

তিনি বলেন, ‘টেস্ট ম্যাচের খুব বেশি দিন বাকি নেই। টেস্ট ম্যাচ আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার। আমাদের চেষ্টা থাকবে তাকে যেন টেস্টে পাই।’

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত