পানামা হিলি পোর্টে বাধ্যতামূলক ছুটি দেয়ায় কর্মচারীদের ক্ষোভ

| আপডেট :  ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৭  | প্রকাশিত :  ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৭


পানামা হিলি পোর্টে বাধ্যতামূলক ছুটি দেয়ায় কর্মচারীদের ক্ষোভ

হিলি, দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুরের হিলি স্থলবন্দরের বেসরকারি অপারেটর পানামা হিলি পোর্ট লিংক লিমিটেড বাধ্যতামূলক ছুটিতে পাঠানো কর্মকর্তা কর্মচারীরা পুনরায় তাদের কাজে যোগদানের দাবিতে ব্যবস্থাপনা পরিচালক বরাবর লিখিত আবেদন করেছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১২টায় পানামা হিলি পোর্টের ব্যবস্থাপনা পরিচালকের বিশেষ সহকারী এসএম জোবায়ের আহমেদের হতে তাদের এই আবেদন তুলে দেওয়া হয়।

পানামা হিলি পোর্টের কর্মচারী সহকারী ট্রাফিক ফারুক হোসেনসহ অন্য কর্মচারীরা জানান, অর্থনৈতিক সংকট দেখিয়ে গত জুন মাসের ১৯ তারিখ থেকে ৩৭ জন কর্মকর্তা কর্মচারীকে বাধ্যতামূলক বিনা বেতনে অনির্দিষ্টকালের জন্য ছুটি দেওয়া হয়।

এর আগে পানামা হিলি পোর্ট  ব্যবস্থাপনা পরিচালক অনন্ত কুমার চক্রবর্তী (নেপাল) তার অফিস কক্ষে বন্দরের কর্মরত কর্মকর্তা কর্মচারীদের নিয়ে একটি বৈঠক করেন। সেই বৈঠকে সকল কর্মচারীদের পর্যায়ক্রমে একমাস পর পর ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত হয়। কিন্তু ছুটি দেয়ার তিনমাস পার হলেও আমাদের কর্মস্থলে যোগদান করার অনুমতি দেয়া হচ্ছে না। ফলে এসব কর্মচারীরা পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করতে হচ্ছে।বাধ্যতামূলক ছুটিতে পাঠানো কর্মকর্তা কর্মচারীদের দাবি অনতিবিলম্বে তাদের কর্মস্থলে যোগদানের অনুমতি দেয়া হোক।

এবিষয়ে পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অনন্ত কুমার চক্রবর্তী (নেপাল) এর সাথে মুঠোফোনে যোগাযোগ করতে তার নাম্বার বন্ধ দেখায়।

বিবার্তা/রববানী/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত