প্রতারণার ফাঁদে সালমান খান!

| আপডেট :  ৩১ জানুয়ারি ২০২৪, ০১:২৭  | প্রকাশিত :  ৩১ জানুয়ারি ২০২৪, ০১:২৭


প্রতারণার ফাঁদে সালমান খান!

বিনোদন

বিনোদন ডেস্ক


প্রতারণার ফাঁদে পড়লেন বলিউডের ‘টাইগার’ খ্যাত সালমান খান ও তার প্রযোজনা সংস্থা। শেষমেশ বিবৃতি জারি করে জালিয়াতির কথা জানাতে হল।

সালমান খান ও তার প্রযোজনা সংস্থার সিনেমায় সুযোগ দেওয়া হবে। এই ফাঁদ পেতে জালিয়াতরা মানুষকে বোকা বানাচ্ছে। এমন খবর ভাইজানের অফিস পেয়েছিল। সেই কারণেই এক্স হ্যান্ডেলে বিবৃতি জারি করে সকলকে সাবধান করা হয়েছে।

সালমান খান ফিল্মসের পক্ষ থেকে ‘অফিশিয়াল নোটিস’ হিসেবে লেখা হয়েছে, ‘সবাইকে জানানো হচ্ছে যে সালমান খান ও সালমান খান ফিল্মসের পক্ষ থেকে এখন কোনো সিনেমার জন্য কাস্টিং করা হচ্ছে না। আমরা কোনো কাস্টিং এজেন্ট নিয়োগও করিনি। দয়া করে এমন কোনো ইমেল বা মেসেজের উপর বিশ্বাস করবেন না।’

এরপরই হুঁশিয়ারি দেওয়া হয়। বিবৃতির মাধ্যমে জানিয়ে দেওয়া হয়, যদিও সালমান খান ও সালমান খান ফিল্মসের নামে কাউকে এমন জালিয়াতি করতে দেখা যায় তাহলে অতি অবশ্যই আইনি ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত বছর সিনেমা হলে মুক্তি পেয়েছে সালমানের ‘টাইগার ৩’।  তিনশো কোটি টাকা বাজেটের ছবি মাত্র ৪৬৬ কোটি টাকার ব্যবসা করেছেন। ফলে আগামী দিনে ভাইজানের কামব্যাকের লড়াই বেশ কঠিন। অবশ্য তিনি ‘দাবাং’ স্টার। নিজের শর্তের সাফল্যের রাস্তা খুঁজেই নেন।

বিবার্তা/মাসুম

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত