প্রতিটি হামলার বিচার একদিন হবে: রিজভী

| আপডেট :  ০৪ জুলাই ২০২৪, ০৭:০১  | প্রকাশিত :  ০৪ জুলাই ২০২৪, ০৭:০১


প্রতিটি হামলার বিচার একদিন হবে: রিজভী

রাজনীতি

বিবার্তা প্রতিবেদক


প্রধানমন্ত্রীর নির্দেশে নাটোরের জেলা বিএনপির আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চুর ওপর হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। এসময় বিএনপির নেতাকর্মীদের ওপর চালানো প্রতিটি হামলার বিচার হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

৪ জুলাই, বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চুকে দেখতে গিয়ে তিনি এ হুঁশিয়ারি দেন।

তিনি বলেন, বিরোধী দলের নেতাকর্মীদের রক্ত দেখতে প্রধানমন্ত্রী ভালোবাসেন। তাই তার নির্দেশে এমপি শিমুল ও তার বাহিনী এ ন্যাক্কারজনক হামলা করেছে।

রুহুল কবির রিজভী বলেন, চিকিৎসাধীন বাচ্চু নাটোর জেলা বিএনপির প্রধান নেতা। তার ওপর যে বর্বর হামলা হয়েছে, তার তীব্র নিন্দা জানাচ্ছি।

এসময় আহত বাচ্চুর পরিবারের প্রতি সমবেদনা জানান বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব।  

এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে কেন্দ্রঘোষিত নাটোর জেলা বিএনপির সমাবেশে দুর্বৃত্তদের হামলায় গুরুতর জখম হন নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চু। এরপর তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর জাতীয় বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন বিএনপির এই নেতাকে দেখতে হাসপাতালে ছুটে যান দলটির স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, যুবদল নেতা মেহবুব মাসুম শান্ত, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি তৌহিদুর রহমান আউয়াল, বিএনপি নেতা জাকির হোসেনসহ আরও অনেক।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত