ফুটপাত দখল মুক্ত করার দাবিতে চট্টগ্রামে বিক্ষোভ মিছিল

| আপডেট :  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:০৭  | প্রকাশিত :  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:০৭


ফুটপাত দখল মুক্ত করার দাবিতে চট্টগ্রামে বিক্ষোভ মিছিল

সারাদেশ

চট্টগ্রাম প্রতিনিধি


চট্টগ্রাম মহানগরে জন দুর্ভোগ সৃষ্টিকারী অবৈধ ফুটপাত দখল কারীদের উচ্ছেদের দাবিতে ১৭ ফেব্রুয়ারি, শনিবার বেলা ৩টায় নিউ মার্কেট সংলগ্ন জিপিওর মোড় থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম মহানগরের সহ-সভাপতি দেবাশীষ পাল দেবুর নেতৃত্বে বীর চট্টলার সচেতন ছাত্র ও  যুবসমাজের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মিছিলটি নগরীর নিউমার্কেট মোড় স্টেশন রোড হয়ে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয় হয়ে কোতোয়ালী মোড় প্রদক্ষিণ করে নিউ মার্কেট মোড়স্থ শহিদ কামাল উদ্দীন চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটুর সভাপতিত্বে ও মহানগর যুবলীগ নেতা সুফিউর রহমান টিপু সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় দেবাশীষ পাল দেবু বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরীর নেতৃত্বে প্রতিনিয়ত জনদুর্ভোগ নিরসনে কাজ করে যাচ্ছে। একটি স্বার্থান্বেষী মহল চট্টগ্রাম মেয়রের এসব জনহিতকর কাজকে বাধাগ্রস্ত করার জন্যে প্রতিনিয়ত ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

তিনি বলেন, চট্টগ্রামের সচেতন ছাত্র-যুবসমাজ তাদের এই চক্রান্ত ষড়যন্ত্র প্রতিহত করতে প্রস্তুত রয়েছে। তিনি ফুটপাত দখল মুক্ত করতে সিটি মেয়রের চলমান অভিযানকে স্বাগত জানান ও পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বিবার্তা/জাহেদ/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত