ফেনীতে চাঞ্চল্যকর কাশেম হত্যার রহস্য উদ্‌ঘাটন

| আপডেট :  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৩৭  | প্রকাশিত :  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৩৭


ফেনীতে চাঞ্চল্যকর কাশেম হত্যার রহস্য উদ্‌ঘাটন

সারাদেশ

ফেনী প্রতিনিধি


ফেনীর ছাগলনাইয়ার পোলট্রি খামারি আবুল কাসেম হত্যার রহস্য উদ্‌ঘাটন করেছে পুলিশ। হত্যাকারীরা কাসেমের মুরগী বিক্রির ৪ লাখ ৫৭ হাজার টাকা হাতিয়ে নিতে ব্যর্থ হয়ে তাকে হত্যা করে লাশ পাহালিয়া খালে ফেলে দেয় বলে স্বীকারোক্তি দিয়েছেন।

১৮ ফেব্রুয়ারি, রবিবার দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জাকির হাসান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, এ ঘটনায় জড়িত আলাউদ্দিন মিন্টু (৩৯) ও দ্বীন মোহাম্মদ নয়ন (৩৪) নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি ইয়াছিন (৩৫) এখনো পলাতক রয়েছেন। আসামিরা ছাগলনাইয়ার বাসিন্দা। ভিকটিম আবুল কাশেম নেত্রকোণা জেলার লক্ষ্মীপুর উপজেলার কাকৈরগড় দুর্গাপুর গ্রামের নওশর আলী ছেলে।

এসপি আরও বলেন, খামারি আবুল কাশেম ও ঘটনায় জড়িত সকল আসামি একই এলাকায় চলাফেরার সুবাদে একে অপরের পূর্ব পরিচিত ছিল। গত (১৪ ফেব্রুয়ারি) আবুল কাসেম তার খামারের প্রায় ৪ লক্ষ ৫৭ হাজার টাকার মুরগী বিক্রি করেছে মর্মে আসামিরা জানতে পারেন।

এরপর ১৬ ফেব্রুয়ারি রাত আনুমানিক ১২টা থেকে ৩টা ৪৫ মিনিট; এই সময়ের মধ্যে আটককৃত আসামি আলাউদ্দিন মিন্টু, দ্বীন মোহাম্মদ প্রকাশ নয়ন, এবং  পলাতক আসামি ইয়াছিন ভিকটিম  কাসেমকে ডেকে নিয়ে যায়।

দাবিকৃত টাকা না দিলে  মিন্টু তার হাতে থাকা গাছের ডাল দিয়ে মাথায় সজোরে আঘাত করলে কাসেম মাটিতে লুটিয়ে পড়ে। এসময় অন্যান্য আসামিরা কিল, ঘুসি, লাথিসহ এলোপাতাড়িভাবে পিটিয়ে মৃত্যু নিশ্চিত করে লাশ গোপন করার জন্য ঘটনাস্থলের পার্শ্ববর্তী কালিদাস পাহালিয়া খালে ভাসিয়ে দেয়।

এই হত্যাকাণ্ডে জড়িত অপর আসামি ইয়াছিনকে আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

বিবার্তা/মনির/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত