ফেসবুকে ৪ মাসের প্রেমের পর বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণী

| আপডেট :  ০৪ সেপ্টেম্বর ২০২২, ১১:১১  | প্রকাশিত :  ০৪ সেপ্টেম্বর ২০২২, ১১:১১

ময়মনসিংহের নান্দাইলে বিয়ের দাবিতে ছয়দিন ধরে আলিউর রহমান নামের এক যুবকের বাড়িতে অবস্থান করছেন তরুণী (১৯)। মঙ্গলবার (৩০ আগস্ট) থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন তিনি।

প্রেমিক আলীউর উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের চামারুল্লাহ গ্রামের শাহেদ আলীর ছেলে। তিনি পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রি। প্রেমিকা বাড়িতে আসার পর থেকে তিনি পলাতক। তরুণী একই উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

চন্ডিপাশা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মতিউর রহমান সেজু বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই তরুণী গত ছয়দিন ধরে বিয়ের দাবিতে আলিউর রহমানের বাড়িতে অবস্থান করছেন। ১ সেপ্টেম্বর আলিউরের বাড়িতে এ বিষয়ে সালিশও হয়েছিল। সেখানে মেয়েকে ৫০ শতাংশ জমি লিখে দিয়ে বিয়ের সিদ্ধান্ত হয়েছিল। কিন্তু, ছেলে নিখোঁজ। তাই, বিষয়টির সমাধান হচ্ছে না।

তরুণীর ভাষ্যমতে, চার মাস আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আলিউরের সঙ্গে তার পরিচয় হয়। একপর্যাযে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভনে আলিউর ময়মনসিংহ শহরের বিভিন্ন আবাসিক হোটেলে নিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। পরে বিয়ের কথা বললে ওই তরুণীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন আলীউর। এজন্য বিয়ের দাবিতে তার বাড়িতে এসে অবস্থান করছেন তিনি।

চন্ডিপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবউদ্দিন ভূইয়া জাগো নিউজকে বলেন, সালিশে ওই তরুণীকে জমি লিখে দিয়ে বিয়ে করার সিদ্ধান্ত হয়েছিল। কিন্তু, ছেলের বাবা রাজি না। ছেলেও পলাতক। সোমবারের (৫ সেপ্টেম্বরের) মধ্যে যদি ওই তরুণীকে আলীউর বিয়ে না করেন তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেওয়া হবে।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বলেন, কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ করলে খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত