ফেসবুক ব্যবহার করেন না অভিনেত্রী সারিকা

| আপডেট :  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০  | প্রকাশিত :  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০


ফেসবুক ব্যবহার করেন না অভিনেত্রী সারিকা

বিনোদন ডেস্ক


বর্তমানে ভক্তদের সাথে শিল্পীদের যোগাযোগের অন্যতম মাধ্যম সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম। সেখানেই তারকারা তাদের জীবনের বিভিন্ন মুহূর্ত, অনুভূতির গল্পগুলো তুলে ধরেন। নিজের প্রিয় তারকাকে সেখানেই প্রতিনিয়ত দেখতে পান অনুরাগীরা।

এক্ষেত্রে একদমই ব্যতিক্রম ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরিন। দীর্ঘদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করছেন না তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি জানিয়েছেন এই অভিনেত্রী। তিনি জানান, সাত বছর ধরে ফেসবুক, ইনস্টাগ্রাম ব্যবহার করেন না।

কারণ হিসেবে সারিকা বলেন, ‘সাত বছর হলো ফেসবুক, ইনস্টাগ্রাম কোনো সোশ্যাল মিডিয়া ব্যবহার করি না। এর পেছনে স্পেসিফিক কোনো কারণ নেই। এ জীবনেই আমি অভ্যস্ত হয়ে গেছি। গত বছর একবার ভাবলাম অ্যাকাউন্ট খুলব। কিন্তু সোশ্যাল মিডিয়ায় না থাকাটাই আমার কাছে স্বাচ্ছন্দ্যের মনে হয়েছে।’

তিনি আরও বলেন, ‘সব কিছুরই ভালো-মন্দ থাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমেরও অনেক ভালো দিক আছে। ভক্তদের সঙ্গে যোগাযোগ, সরাসরি ইন্টারঅ্যাকশন হয়। এটা খুব মিস করি। তবে এটা ব্যবহার না করায় আমার অনেক সময় বাঁচে, নেতিবাচক অনেক কিছু থেকেই দূরে থাকতে পারছি। আমি সোশ্যাল মিডিয়ার বিপক্ষে নই। আসলে অনেক দিন এটা থেকে দূরে থাকতে থাকতেই অভ্যস্ত হয়ে গেছি।’

উল্লেখ্য, সম্প্রতি প্রকাশ পেয়েছে সারিকার নতুন ওয়েব সিরিজ ‘মায়া’র টিজার। রায়হান রাফী নির্মিত এই ওয়েব সিনেমায় তার বিপরীতে দেখা যাবে অভিনেতা মামনুন ইমনকে।

বিবার্তা/জেএইচ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত