বকশিগঞ্জে ইউপি চেয়ারম্যান অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

| আপডেট :  ২০ আগস্ট ২০২৪, ০৪:০৮  | প্রকাশিত :  ২০ আগস্ট ২০২৪, ০৪:০৮


বকশিগঞ্জে ইউপি চেয়ারম্যান অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

জামালপুর প্রতিনিধি


জামালপুরের বকশিগঞ্জে ধানুয়া কামালপুরের ইউপি সদস্যদের অনাস্থাকৃত ও জনবিচ্ছিন্ন চেয়ারম্যান মশিউর রহমান লাকপতিকে চেয়ারম্যানের পদ থেকে অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ছাত্র জনতা।

১৯ আগস্ট, মঙ্গলবার দুপুরে ধানুয়া কামালপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে পরিষদের সামনে সড়কে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

এসময় ইউপি সদস্য মোতালেব, মুর্শেদ আলী, সাবেক ইউপি সদস্য মনিরুজ্জামান মিলন, ভোক্তভোগী মনিকা আক্তার ও উপজেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কারী রহমত আলী হাসান, হিমেল মিয়াসহ অনেকেই বক্তব্য রাখন।

এসময় বক্তারা বলেন, সাবেক ধানুয়া কামালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ইউপি সদস্যদের উন্নয়নকাজে বঞ্চিত করে স্বৈরাচারী কায়দায় পরিষদের কার্যক্রম করে সরকারি বরাদ্দ লুটপাট করে আসছে। আওয়ামী লীগ সরকারের পতনের পর থেকেই তাকে আর পরিষদে দেখা যায়নি। আত্মগোপন চলে গেছে। এতে পরিষদের কার্যক্রমের সেবা থেকে বঞ্চিত হচ্ছে এলাকাবাসী।

এমতাবস্থায়  স্বৈরাচারী ধানুয়া কামালপুর ইউনিয়নের জনবিচ্ছিন্ন চেয়ারম্যান মশিউর রহমান লাকপতিকে চেয়ারম্যানের পদ থেকে অপসারণ দাবি করেছেন এলাকাবাসী।

বিবার্তা/ওসমান/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত