বকশিবাজারে বাসের ধাক্কায় বুয়েটের গাড়িচালক নিহত

| আপডেট :  ০৩ মে ২০২৪, ০৯:১৩  | প্রকাশিত :  ০৩ মে ২০২৪, ০৯:১৩


বকশিবাজারে বাসের ধাক্কায় বুয়েটের গাড়িচালক নিহত

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর চকবাজারের বকশিবাজার মোড়ে মৌমিতা যাত্রীবাহী বাসের ধাক্কায় মো. আনোয়ার হোসেন (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পেশায় বুয়েটের গাড়িচালক ছিলেন।

৩ মে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পড়ে অচেতন অবস্থায় পথচারীরা উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাতটার দিকে তাকে মৃত্যু ঘোষণা করেন।

নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা পথচারী মোহাম্মদ রবি জানান, আমি ইন্টারনেটে কাজ করি। আজ সন্ধ্যার দিকে বকশিবাজার মোড়ে নেটের কাজ করার সময় দেখি মৃত ওই ব‍্যক্তি হেঁটে যাওয়ার সময় বকশিবাজার মোডড়ে ফজলে রাব্বি হলের সামনে মৌমিতা পরিবহনের একটি যাত্রীবাহী বাস লোকটাকে ধাক্কা দেয়। পরে উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

নিহতের ছোট ভাই আমির হোসেন জানান, আমরা লোকমারফত খবর পেয়ে ঢাকা মেডিকেল এসে আমার ভাইয়ের লাশ দেখতে পাই। তিনি বলেন, উনি প্রতিদিন বুয়েট কর্মস্থলে যান এবং হেঁটে লালবাগে বাসায় ফিরেন। আজ তিনি বুয়েট কর্মসংস্থল থেকে বাসায় ফেরার পথে এই দুর্ঘটনার কবলে পড়ে। তবে আমরা চালক এবং বাসের মালিকের বিরুদ্ধে মামলা করবো।

তিনি আরও বলেন, আমাদের বাড়ি ভোলা সদর বাহার হাওলা গ্রাম। আমার পিতার নাম মির শাহেদ আলী। বর্তমানে লালবাগ গৌড় শহিদ মাজারের সামনে একটি ভাড়া বাসায় সপরিবারে থাকতেন তিনি।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইন চার্জ মো. বাচ্চু মিয়া বলেন, বকশিবাজার মোড়ে মৌমিতা পরিবহনের বাসের ধাক্কায় নিহতের মৃতদেহ ঢাকা মেডিকেল বিভাগ মর্গে রাখা হয়েছে, এ ঘটনায় চালক কে আটক করে গাড়িটি জব্দ করা হয়েছে এ বিষয়ে চকবাজার থানা কে অবগত করা হয়েছে।

বিবার্তা/বুলবুল/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত