বন্যায় বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর আহবান শেখ হাসিনার

| আপডেট :  ২৫ আগস্ট ২০২৪, ০৪:৫৩  | প্রকাশিত :  ২৫ আগস্ট ২০২৪, ০৪:৫৩


বন্যায় বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর আহবান শেখ হাসিনার

বিবার্তা প্রতিবেদক


বন্যায় বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলের নেতা-কর্মী ও দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন সদ্য সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

২৫ আগস্ট, রবিবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক  বিবৃতিতে এ আহবান জানানো হয়েছে। বিবৃতিটি আওয়ামী লীগের ভেরিফায়েড ফেসবুক পেইজে প্রকাশ করা হয়েছে।

বিবৃতিতে বলা হয়, আওয়ামী লীগ সভাপতি ‘মাদার অফ হিউম্যানিটি’ দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশের সাম্প্রতিক বন্যায় বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন এবং সাম্প্রতিক বন্যায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।

বিবৃতিতে বন্যার্তদের পাশে দাঁড়াতে দেশবাসীকে আহবান জানিয়েছেন তিনি। দলের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মী, সমর্থকসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শ্রেণিপেশার বিত্তবান মানুষকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।

তিনি উল্লেখ করে করেন হঠাৎ এই বন্যা দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলে কয়েকটি জেলায় মারাগ্মক আকার ধারণ করেছে। এই দুর্যোগ মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বন্যা দুর্গতদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান।

বিবৃতিতে শেখ হাসিনা বলেন, বিগত দিনে বন্যা মোকাবেলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এগিয়ে এসেছিলো বলেই বন্যার্তদের সহযোগিতা করতে পেরেছিলাম এবং বন্যা পরিস্থিতি মোকাবেলায় সফল হয়েছিলাম। গত জুলাই মাসের প্রথম সপ্তাহে এরকম বিপদজনক বন্যার শঙ্কায় আগাম প্রস্তুতি নিতে সকলকে নির্দেশ দিয়েছিলাম।

চলমান এই বন্যায় মৃতব্যক্তিদের রুহের মাগফেরাত কামনা করে তিনি তাদের পরিবারের সদস্যদের সমবেদনা জানান এবং ধৈর্যধারণের আহবান জানান।

বিবার্তা/সোহেল/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত