বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির দশম বর্ষে পদার্পণ

| আপডেট :  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১৭  | প্রকাশিত :  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১৭


বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির দশম বর্ষে পদার্পণ

শিক্ষা

বশেমুরবিপ্রবি প্রতিনিধি


নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

৯ ফেব্রুয়ারি, শুক্রবার বেলা ১১ টায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সংগঠনটির পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা। পরে, বেলা ১২.৩০টায় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে (ফলজ, বনজ ও ভেষজ) বৃক্ষরোপণ করেন তারা।

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল ওহাব বলেন, ‘কিছু উজ্জীবিত তরুণদের হাত ধরেই ২০১৫ সালের এই দিনে যাত্রা শুরু করে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি। সত্য ও ন্যায়ের পথে- এই শ্লোগানকে ধারণ করে এই সংগঠনের পথ চলা। প্রতিবার আমরা অনেক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে দিনটি উদ্‌যাপন করলেও এবার সাপ্তাহিক ছুটি থাকার কারণে আংশিকভাবে পালন করি। আশা করি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে শীঘ্রই আমরা পরিপূর্ণভাবে পালন করবো।’

উল্লেখ্য, ২০১৫ সালের ৯ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি। প্রতিষ্ঠার পর থেকেই শিক্ষার্থীদের কণ্ঠস্বর হিসেবে ক্যাম্পাস সাংবাদিকতায় অগ্রগণ্য ভূমিকা রেখে চলেছে সংগঠনটি।

বিবার্তা/অহনা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত