বাংলাদেশের দায়িত্ব ছাড়লেন পাকিস্তানি কোচ

| আপডেট :  ০৮ জুলাই ২০২৪, ০৬:১৭  | প্রকাশিত :  ০৮ জুলাই ২০২৪, ০৬:১৭


বাংলাদেশের দায়িত্ব ছাড়লেন পাকিস্তানি কোচ

স্পোর্টস ডেস্ক


সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের ব্যাটারদের ব্যর্থতার মধ্যে মধ্যে উজ্জ্বল ছিলেন স্পিনাররা। বিশেষ করে লেগ স্পিনার রিশাদ হোসেনের পারফরম্যান্স নজর কেড়েছিলো সবার। বিশ্বকাপে টাইগারদের স্পিন বোলিং কোচের দায়িত্বে ছিলেন পাকিস্তানের কিংবদন্তি স্পিনার  মুশতাক আহমেদ।

চলতি বছরের এপ্রিলে বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচ হিসেবে যোগ দিয়েছিলেন পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার। মূলত বিসিবির সঙ্গে তার চুক্তি ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত।

সম্প্রতি অনুষ্ঠিত বোর্ড সভা শেষে বিসিবি সভাপতি জানিয়েছিলেন, স্পিন বোলিং কোচের সঙ্গে নতুন করে চুক্তি বৃদ্ধির ব্যাপারে তারা ইতিবাচক। তবে এরই মধ্যে ক্রিকেট পাকিস্তান জানিয়েছে, মুশতাক আহমেদকে ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ইসিবি। চলতি মাসে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে সিরিজ দিয়ে ইংল্যান্ড যুবদলের হয়ে কাজ শুরু করবেন মুশতাক। এর আগে, দুই মেয়াদে ইংল্যান্ড জাতীয় দলের স্পিন কোচ হিসেবেও কাজ করেছিলেন মুশতাক।

এদিকে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী জানান, মুশতাকের ইংল্যান্ড যুব দলের কোচ হওয়ার ব্যাপারটি সম্পর্কে এখন অবধি তারা অবগত নন।

ইতোমধ্যে ইংল্যান্ড যুব দলের কোচ হিসেবে কাজ শুরু করতে যাচ্ছেন মুশতাক আহমেদ। পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের স্পিন বোলিং কোচ হওয়ার খবর নিশ্চিত করেছে পাকিস্তানের গণমাধ্যম পাক প্যাশন ডট নেট। আসন্ন শ্রীলঙ্কা যুব দলের বিপক্ষে চারদিনের ম্যাচ দিয়ে শুরু হবে ইংল্যান্ড ক্রিকেটে মুশতাকের নতুন অধ্যায়।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত