বাবার সাথে অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা

| আপডেট :  ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১২  | প্রকাশিত :  ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১২


বাবার সাথে অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর কোতোয়ালি থানাধীন শাঁখারি বাজার কৈলাস ঘোষ লেনের একটি ভবনের ৮ তলার ছাদ থেকে লাফিয়ে অর্পণ কর্মকার (১৬) নামে এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।

২৫ এপ্রিল, বৃহস্পতিবার বিকেল চারটার দিকে আত্মহত্যার ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকেল পাঁচটার দিকে ওই শিক্ষার্থীকে মৃত ঘোষণা করেন।

আহত অবস্থায় শিক্ষার্থীকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার বাবা দীপঙ্কর কর্মকার জানান, অর্পণের সাথে তার বোনের তুচ্ছ ঘটনা নিয়ে তর্ক বিতর্ক হয় সেটা আমি উপস্থিত হয়ে অর্পণকে বকাঝকা করলে, সে বলে আমি বাসা থেকে বেরিয়ে যাব, কিন্তু সে বাসা থেকে বের না হয়ে সরাসরি চলে যায় আট তলার ছাদে। সেখান থেকে রাস্তার উপর লাফ দেয়। তাকে স্থানীয় ন্যাশনাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার নাগরপুর থানা এলাকায়। বর্তমানে কোতোয়ালি থানাধীন কৈলাস ঘোষ লেন ৬ নং ভবনের ছয় তলায় মা বাবার সাথে থাকতো সে, তার পিতার নাম দীপঙ্কর কর্মকার মাতা দিপালী কর্মকার। দুই বোনের একমাত্র ভাই সে ছিল দ্বিতীয়। সুত্রাপুরের কলেজিয়েট উচ্চ বিদ্যালয় এর দশম শ্রেণীর শিক্ষার্থী ছিল সে।

বিবার্তা/বুলবুল/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত