বাসায় ঢুকে আ.লীগ নেতাকে হত্যা

| আপডেট :  ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৮  | প্রকাশিত :  ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৮

চাঁদপুর শহরে বাসায় ঢুকে আওয়ামী লীগ নেতা রফিক উল্লাহ কোম্পানিকে (৭০) হত্যা করেছে এক দুর্বৃত্ত। শনিবার সন্ধ্যায় নতুনবাজারস্থ সফিনা বোর্ডিংয়ের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। তিনি চাঁদপুর শহরের ইচলী এলাকার মৃত হেদায়েত উল্লাহ কোম্পানির ছেলে। রফিক উল্লাহ কোম্পানি চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও শহীদ জাবেদ মুক্ত স্কাউটের সভাপতি ছিলেন।

রফিকের বাসার কেয়ারটেকার মিরাজ জানান, আমি মাগরিবের নামাজ আদায় করে বাসায় এসে দেখি রফিক চাচা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তার পাশে একজন ছেলে বসা অবস্থায় আছেন। আমি তখন তাকে বলি চাচার কি হয়েছে। চাচার গায়ে রক্ত কেন? তখন ওই ছেলে বলে আমি এসে দেখি রফিক সাহেব রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। এসময় চাচার ভাতিজা তন্ময়কে ডাকতে যাই। তখন চাচার কাছে থাকা ছেলেটি পালিয়ে যায়।

তিনি আরও জানান, এই ছেলেকে আমি চিনি না, তবে সে মাঝে মধ্যে চাচার কাছে আসতেন। পরে তার ডাক চিকিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের ভাগিনা ফাহিম শাহরিন কৌশিক জানান, আমরা জানতে পেরেছি- সন্ধ্যার পর একটি ছেলে বাসায় ঢুকে তার মামা রফিকুল্লাহকে ছুরিকাঘাত করে।

চাঁদপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, আমরা খবর পেয়ে তার মৃতদেহ উদ্ধার করেছি। বিষয়টি তদন্ত হচ্ছে। চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, আমরা প্রাথমিকভাবে মনে করছি একটি একটি হত্যাকাণ্ড। তার শরীরে আঘাতের চিহ্ন আছে। তদন্ত স্বাপেক্ষে বিস্তারিত বলা যাবে। এ ঘটনায় বাসার কেয়ারটেকার মিরাজকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত