বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে: নিখিল

| আপডেট :  ০৪ জুলাই ২০২৪, ০৭:০১  | প্রকাশিত :  ০৪ জুলাই ২০২৪, ০৭:০১


বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে: নিখিল

রাজনীতি

বিবার্তা প্রতিবেদক


যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাছ লাগায়, আর খালেদা জিয়া-তারেক রহমান সেই গাছ কাটে এবং পোড়ায়। বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে।

৪ জুলাই, বৃহস্পতিবার রাজধানীর ৯৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে বৃক্ষরোপণ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নিখিল বলেন, বাংলার মানুষের বিশ্বাস এবং আস্থার ঠিকানা, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় “গাছ লাগাও দেশ বাঁচাও” এই শ্লোগানকে সামনে রেখে বৃক্ষরোপণ করে চলেছি।

৯৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল মান্নানের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ আর রাজিবের পরিচালনায় উপস্থিত ছিলেন শাহ আলী থানা আওয়ামী লীগের সভাপতি, সাবেক এমপি আগা খান মিন্টু, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক প্রফেসর এম এ হামিদ, কার্যনিবাহী সদস্য সাবেক কাউন্সিলর ইকবাল হোসেন তিতু, শাহ আলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল কাশেম মোল্লা, ১১নম্বর ওয়ার্ড কাউন্সিলর দেওয়ান আব্দুল মান্নান, ১২নম্বর ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মুরাদ হোসেন, ১০নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবু তাহের, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিখা রানী চক্রবর্তী, মিরপুর থানা আওয়ামী লীগের সভাপতি এস এম হানিফসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ইউনিট আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত