বিএনপি ভারতের দাসত্ব চেয়েছিল: কাদের

| আপডেট :  ০১ জুলাই ২০২৪, ০৫:৪২  | প্রকাশিত :  ০১ জুলাই ২০২৪, ০৫:৪২


বিএনপি ভারতের দাসত্ব চেয়েছিল: কাদের

রাজনীতি

বিবার্তা প্রতিবেদক


বিএনপি নেতাদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, ভারত আমাদের বন্ধু। আমরা কোথায় যাবো। তোমরা ভারতের দাসত্ব চেয়েছিলা। তারা এখন ভারতের বিরোধিতা করে। ২০০১ সালে আমেরিকার কাছে গ্যাস বিক্রির অঙ্গীকার করে তারা ক্ষমতায় এসেছিল।

১ জুলাই, সোমবার বিকাল ৩টায় তেজগাঁও জেলা আওয়ামী লীগ অফিসের সামনে আওয়ামী লীগের ৭৫তম (প্লাটিনাম জয়ন্তী) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ভারতের সঙ্গে বন্ধুত্ব না থাকলে শেখ হাসিনা ভারতে গিয়ে অভিন্ন সমস্যা নিয়ে এভাবে কথা বলতে পারতেন না। ভারতের নতুন সরকার আশ্বস্ত করেছে যে সব সমস্যার সমাধান হয়নি সেগুলো সমাধানের চেষ্টা চলছে।

বিএনপি নেতারা আতঙ্কে থাকেন উল্লেখ করে কাদের বলেন, লন্ডন থেকে ফরমান আসে অমুক ইন, অমুক আউট। তারা নিজেরা নিজেদেরকে বিশ্বাস করে না। অবিশ্বাস, সন্দেহ। কেউ কাউকে পছন্দ করে না। বিএনপি নেতারা এখন একজন আরেকজনকে বলে সরকারের এজেন্ট। বিএনপির আন্দোলন ভুয়া, বিএনপির এক দফা গেলো কোথায়?

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ।

সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, পরিচালনা করেন সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি।

বিবার্তা/সোহেল/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত