বিদেশ যাত্রার টাকা গেল অজ্ঞান পার্টির পকেটে

| আপডেট :  ২৬ জুন ২০২৪, ০৯:৪৭  | প্রকাশিত :  ২৬ জুন ২০২৪, ০৯:৪৭


বিদেশ যাত্রার টাকা গেল অজ্ঞান পার্টির পকেটে

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানী যাত্রাবাড়ী ডেমরা রোডে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছে হরফ আলী (৩০) নামের এক যুবক।

২৬ জুন, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে পাকস্থলী পরিষ্কার করে সন্ধ্যা ৭টার দিকে তাকে মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়।

মোহাম্মদ হরফ আলীর স্ত্রী নুরুন্নাহার আক্তার জানান, সৌদি যাওয়ার জন্য আমার স্বামী আজ সকালে ঢাকার একটি ট্রাভেলস এজেন্সিতে টাকা জমা দেয়ার জন্য টাঙ্গাইল থেকে এক লক্ষ পাঁচ হাজার টাকা নিয়ে আসার পথে বাসের মধ্যে অজ্ঞান পার্টির সদস্যরা কৌশলে তার কাছ থাকা টাকাগুলি হাতিয়ে নেয়। শুধু আমার স্বামীর কাছ থেকে পাওয়া গেছে পাসপোর্ট ও মুঠোফোন। পরে যাত্রাবাড়ীর ডেমরা রোডের কাজলা বাসস্ট্যান্ডে তাকে ফেলে রেখে যায়। পথচারীদের ফোন পেয়ে আমার স্বামীকে অচেতন অবস্থায় উদ্ধার করে আত্মীয়ের বাসায় নিয়ে যাই। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে পাকস্থলী পরিষ্কার করে নতুন ভবনের মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়।

ভুক্তভোগী মোহাম্মদ হরফ আলী টাঙ্গাইল সদর জেলার আলেকদিয়া গ্রামের হযরত আলীর ছেলে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ী থেকে এক যুবক  অজ্ঞান পার্টি খপ্পরে পড়ে। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে পাকস্থলী পরিষ্কার করে ভর্তি রাখা হয়।

বিবার্তা/বুলবুল/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত